রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ৩০ অক্টোবর ২০২০, ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

১০:০৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ রাজশাহীতে মানবাধিকার রক্ষাকারী নেটওয়ার্ক সভা ◈ রায়পু‌রে পুকু‌রে প‌ড়ে দুই শিশুর করুন মৃত‌্যু ◈ পরিবারের নিরাপত্তা চেয়ে কাতার প্রবাসীর সংবাদ সম্মেলন ◈ মহানবী (সাঃ)এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে,মধ্যনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ◈ পত্নীতলায় আমণের বাম্পার ফলনের সম্ভাবনা ◈ ধামইরহাটে মজিবুর রহমান স্মৃতি গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন ◈ ঘাটাইলে ঝুকি নিয়ে চলছে এলপি গ্যাসের ব্যবসা ◈ বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ)কে উদ্দেশ্য করে ব্যঙ্গচিত্র প্রদর্শন করার প্রতিবাদে বিক্ষোভ ◈ কটিয়াদীতে মাটি খুঁড়ে একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার, ভাই বোন সহ আটক ৪ ◈ ফ্রান্সে মহানবী  (সাঃ) এর ব্যঙ্গচিত্রর  প্রতিবাদে পত্নীতলায়  বিক্ষোভ সমাবেশ

ভালো গল্প না পেলে কাজ করব না

প্রকাশিত : ০৫:৩৩ AM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ Wednesday ২২২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শাহতাজ মুনিরা হাশেম। পর্দায় দর্শকরা তাকে প্রথম আবিষ্কার করেন চকলেটের একটি বিজ্ঞাপনে। তারপর চিনিগুঁড়া প্রেম, আনলিমিটেড মাস্তি, শোজ অব পয়েট্রি ও কমপিস্নকেটেডের মতো জনপ্রিয় সব নাটকে অভিনয় করে দর্শকমনে দাগ কেটেছেন। অভিনয়ের পাশাপাশি গানও করেন এ অভিনেত্রী। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে…
ভালো গল্প না পেলে কাজ করব না

আপাতত নাটক করছি না। আবার ঈদ এলে করব। কারণ ঈদ মৌসুমে চিত্রনাট্যে চমক থাকে। সেসব নাটকও যত্ন নিয়ে তৈরি করা হয়। তাই কোরবানির ঈদের পর এখনো কোনো নাটকে কাজ করিনি। ঈদের পর কয়েকটা নাটকের প্রস্তাব এসেছে। অবাক হয়ে দেখলাম, চিত্রনাট্যে নতুন কিছু নেই।

চাই ব্যতিক্রমী কিছু…

আমি সব সময় চাই একটু ব্যতিক্রমী নাটকে কাজ করতে। তবে এখনকার বেশিরভাগ নাটকের গল্পই একই। এর মধ্যে ভিন্নতা পাই না। দর্শক নাটক দেখতে বসলেই মনে করে, এটা কোথায় যেন দেখেছি। দেখা গেলো, কোনো একটি নাটক বেশ জনপ্রিয়তা পেয়েছে, সবাই চায় ওই নাটকের মতো বানাতে। ফলে দর্শক হতাশ হয়। আমি এমন নাটকে কাজ করতে চাই না। ভালো চিত্রনাট্য আসলে যে কোনো সময়ই কাজ করব। না হলে শুধু ঈদের নাটকে কাজ করব।

গানের খোঁজে আছি…

গানের প্রতি খুব বেশি সিরিয়াস। গানটা গাইতে আরাম লাগে। আমার ‘উড়ে যায়’ মিউজিক ভিডিওটি ইতিবাচক সাড়া পাওয়ার পর থেকেই গানের প্রতি দরদ বেড়েছে। বেশ কিছুদিন ধরেই আমি ভালো গান খুঁজছি। গান গাওয়া মোটেই সহজ কাজ নয়। আর আমিও চাই না হুট করে একটা গান গেয়ে দিতে। একটু সময় নিয়ে, ভেবে চিন্তে গান গাইতে চাই।

একটু কাজ বাকি…

খুব শিগগিরই নতুন একটি গান নিয়ে আসছি। বলা যেতে পারে এটি আমার অনেক দিনের সাধনার ফসল। সব কিছু ঠিকই আছে। তবে একটু কাজ বাকি। সেসব দ্রম্নত সেরে সাবাইকে জানিয়ে দেব। ততদিন পর্যন্ত দর্শক অপেক্ষায় থাকুক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT