রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৮:৩৬ পূর্বাহ্ণ

ভালোবাসা বিতরণ!

প্রকাশিত : ১২:৩১ AM, ২৫ মার্চ ২০২০ Wednesday ৪৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হাবীবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহফুজ আহমেদ সুমন নিজ উদ্যোগে ‍গরীব-দুঃখী, খেটে খাওয়া মানুষ ও কলেজের সাধারণ ছাত্র-ছাত্রী ‍যারা ঢাকায় মেস/হোস্টেলে থেকে পড়ালেখা করে তাদের জন্য কিছু নিত্যপ্রয়োজনীয় দ্রবসামগ্রী বিতরন করেন। যার নাম দিয়েছেন ভালোবাসা বিতরণ!
জানা যায় তাঁর এই ভালোবাসা বিতরণ কার্যক্রমে প্রতি প্যাকেটে ছিল
১. মিনিকেট চাল ২কেজী
২. মশুর ডাল আধা কেজী
৩. সয়াবিন তেল আধা কেজী
৪. পেয়াজ (দেশি) আধা কেজী
৫. আলু ১ কেজী
৬. লবন ১ কেজী
৭. একটি মাস্ক
৮. নাপা ট্যাবলেট
৯. স্যানিটাইজার।
সুমনের মত ‍এই মহতি ‍উদ্যোগ যদি সব বিত্তবানরা সাময়িক ভাবে যে যার অবস্থান থেকে নেয় তাহলে দেশের খেটে খাওয়া মানুষের দুঃসময়ে অভাবে পড়তে হবেনা।
সুমন বলেন, ব্যাচেলর ছাত্র-ছাত্রী ও খেটে খাওয়া মানুষের জন্য আমার সামান্য প্রচেষ্টা।
দেশের যেকোন দূর্যোগ, দুঃসময়ে ছাত্রলীগ ছিল,আছে, থাকবে ছাত্র-ছাত্রী ও গণমানুষের কল্যাণে।
আসুন সবাই মিলে করনা ভাইরাসের ভয়কে জয় করি। আগামী কিছুদিন যার যার বাসায় অবস্থান করি। আর দয়া করে আমরা সবাই আতঙ্কিত না হয়ে সবাই সচেতন হই। যে যার যার মতো করে পাশের অসহায় মানুষের পাশে দাঁড়াই। তাহলেই আমাদের দেশ এই করোনা ভাইরাস ‍এর বিপদ থেকে ‍উদ্ধার পাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT