রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৯ মে ২০২১, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০২:৫১ পূর্বাহ্ণ

ভান্ডারিয়ায় ছোট ভাইয়ের দুই পা ভেঙে দিয়েছে বড় ভাই ও ভাতিজা

প্রকাশিত : ০১:৫৭ PM, ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার ১০৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

এম.মনিরুজ্জামান, ভান্ডারিয়া প্রতিনিধি ॥ পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা চরখালী গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে বৃহস্পতিবার সকালে সাকায়েত হাওলাদার নামের এক যুবকের দুই-পাভেঙে গুড়িয়ে দিয়েছে তারই আপন বড় ভাই ও ভাইপো।

সাকায়েত হাওলাদার চরখালী গ্রামের মৃত হাতেম আলী হাওলাদার ছেলে। আহত সাকায়েত হাওলাদার এর স্ত্রী ফাতিমা বেগম জানান, তার স্বামী সকায়েত হাওলাদার গতকাল বৃহস্পতিবার সকালে ঘর বের হলে পূর্ব পরিকল্পিত ভাবে বাড়ীর সামনে তারই আপন বড়ভাই মজিবর হাওলাদার ও ভাইপো শাহীন হাওলাদারসহ কয়েক ব্যক্তি মিলে লোহার রড ও দাও নিয়ে আকস্মিক ভাবে হামলা চালায়।

এসময় সাকায়েত এর দুটি পা রড দিয়ে পিটিয়ে ভেঙে দেয়া হয় এবং তাকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। তাকে আশংকা জনক অবস্থায় প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ এস.এম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় এখন অভিযোগ দাখিল করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT