রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৫ জুলাই ২০২০, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

০২:৩৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ রূপগঞ্জে স্কাউটসের পক্ষ থে‌কে ক‌রোনা প্রতি‌রোধ সামগ্রী বিতরণ ◈ ডুমুরিয়ার হাসানপুর বাজার দারুস সালাম মসজিদ কমিটি গঠন ◈ করোনা ভ্যাকসিনের ট্রায়ালে অংশ নিতে প্রস্তুত আলোকিত সকালের শান্ত ◈ হাটহাজারীতে এম এ সালাম’র দ্রুত রোগমুক্তি কামনায় ফতেপুর-জোবরা স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল ◈ মহিপুরে বৃক্ষরোপণের মাধ্যমে বঙ্গবন্ধু চত্তরের উদ্ভোধন ◈ লালমোহনে গাঁজাসহ আটক ১ ◈ নকল হ্যান্ড সেনিটাইজারসহ নিম্ন মানের মাস্ক বিক্রি বন্ধে ভোক্তা অধিকারের অভিযান ◈ মালয়েশিয়ায় মসজিদে নামাজের অনুমতি, বিদেশীদের জন্য নিষেধাজ্ঞা ◈ করোনা টেস্ট ফি বাতিল ও স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবি ◈ রায়পুরে সড়ক দুর্ঘটনায় ২ চালক নিহত

ভক্তের আবদার মেটাতে গিয়ে …

প্রকাশিত : ০৭:২৯ PM, ১৪ জানুয়ারী ২০২০ Tuesday ৭৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তার ভক্তের সংখ্যাও নেহায়েত কম নয়।

চলার পথে অনেক ভক্তেরই দেখা পান কারিনা। হাসিমুখেই তাদের আবদার মেটান। কিন্তু সম্প্রতি এক ভক্তের আবদার মেটাতে গিয়ে বেশ বিরক্ত হন এই অভিনেত্রী। ডেকান ক্রনিক্যাল এই তথ্য জানিয়েছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে জানান, এক নারী ভক্ত কারিনার সঙ্গে ছবি তোলার আবদান করেন। ছবি তোলা শেষে এই অভিনেত্রী যখন চলে যাচ্ছিলেন সেই ভক্ত আবারো সেলফির জন্য তাকে থামান। কিন্তু একই কারণে ওই নারী তৃতীয়বারের মতো যখন তাকে থামানোর চেষ্টা করেন, তখন কারিনাসহ সেখানে উপস্থিত সবাই বিরক্ত হন।

কারিনা অভিনীত পরবর্তী সিনেমা আংরেজি মিডিয়াম। এটি ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত হিন্দি মিডিয়াম সিনেমার সিক্যুয়েল। চলতি বছর ২০ মার্চ এই সিনেমা মুক্তির কথা রয়েছে।

এছাড়া আমির খানের বিপরীতে লাল সিং চাড্ডা সিনেমায় দেখা যাবে কারিনাকে। জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস অভিনীত ফরেস্ট গাম্প সিনেমার রিমেক এটি। চলতি বছর বড়দিন উপলক্ষে লাল সিং চাড্ডা মুক্তি পাবে ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT