রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৫৭ অপরাহ্ণ

ভক্তদের দাওয়াত করে খাওয়ালেন সালমা

প্রকাশিত : ০৬:৪১ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ Sunday ২২১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সারা বিশ্বের জনপ্রিয় শিল্পীদের ভক্তদের মন রক্ষা করেন শিল্পীরা। সেই রক্ষাটা হলো তাদের বিনোদনের খোঁজ-খবর দেন শিল্পীরা। বিভিন্ন পেশার শিল্পী, বিভিন্নভাবে দিয়ে থাকেন, যেমন ভালো ভালো গান, ভালো অভিনয়, ভালো সিনেমা এবং যে যে সেক্টরে কাজ করেন তার কাজের জনপ্রিয়তার উপর তাদের ভক্ত শ্রোতা তৈরি হয়। সেই শ্রোতারা কখনও কখনও সবার থেকে শ্রেষ্ঠ শ্রোতা-ভক্তের তালিকায় চলে আসেন।

২০০৬ সালের ২৯ ডিসেম্বর রিয়েলিটি শো প্রতিযোগিতা ‘ক্লোজআপ ওয়ান-তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ এর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা। সে সময় সালমার ‘স্টেশনের রেল গাড়িটা’ শিরোনামের গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। দীর্ঘ ১২ বছরের সংগীত ক্যারিয়ারে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন সালমা। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তার মধ্যে প্রকাশিত অ্যালবামের মধ্যে অন্যতম- ‘কইলজার ভেতর গাঁথি রাখুম’, ‘আমার এক নয়নতো দেখেনারে’, ‘বন্ধু আইও আইও’, ‘পরানের বন্ধু’, ‘তোমার বাড়ি আমার বাড়ি’, ‘তুমি আসবা নাকি’, ‘মন মাঝি’, ‘ভুলিয়া বন্ধু’, ‘আউলা প্রেম’, ‘বৃন্দাবন’, ‘বিনোদিনী’ ইত্যাদি।

এই ১২ বছরের অসংখ্যা ভক্ত-শ্রোতা তৈরি হয়েছে সালমার। তার মধ্যে সেরা ভক্তের তালিকায় প্রথম হয়েছেন নারায়ণগঞ্জের নুরুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়ার সাজিদ মাহমুদ ও কুমিল্লার লাকসামের জালাল আহমেদ। দীর্ঘদিন এই ভক্তরা সালমার ভালোমন্দ কাজের সাথে ছিলেন এবং ভালোবেসে আসছেন। গতকাল শুক্রবার (২৭ সেপ্টেম্বর) এই তিন ভক্তকে দাওয়াত করে বাসায় খাওয়ালেন সালমা।

ভক্তদের খাওয়ানো নিয়ে সালমা বলেন, ‘আমি আমার ভক্তদেরকে সবচেয়ে বেশি ভালোবাসি। আজকের এই সালমা এই শ্রোতার জন্যই হয়েছে। তাদরকে একদিন খাওয়াতে পেরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। ভক্তররা আছে বলে আমি সালমা বেঁচে আছি। সব শ্রোতাদেরকে আমি অনেক ভালোবাসি। এই ধারাবাহিকতা আমার আগেও ছিল এখনও আছে। তাদের জন্যই আমার এতো কিছু।

ফোক গানের জনপ্রিয় শিল্পী সালমা কয়দিন আগেই দ্বিতীয় কন্যা সন্তানের মা হয়েছেন। আর সন্তান সম্ভবা হওয়ার ফলে বেশ কিছু দিন গান থেকে বিরতি নিয়েছিলেন তিনি। রেকর্ডিং, স্টেজ শো, টিভি অনুষ্ঠান কোনো কিছুই এ সময়ে করেননি। তবে বিরতি ভেঙে আবার কাজে ব্যস্ত হয়েছেন এ শিল্পী। এরইমধ্যে পরিকল্পনা করেছেন কিছু গানের। নতুন গান এতদিন করতে পারেননি। এবার বেশ কিছু গানের পরিকল্পনা রয়েছে তার। এ প্রসঙ্গে সালমা বলেন, ‘বিশেষ করে ফোক গান করতে চাই কিছু। পাশাপাশি লালনের গান নতুন সঙ্গীতায়োজনে করার ইচ্ছেও আছে। আশা করছি, খুব শিগগির একটি করে গান শেষ করতে পারবো। চলতি বছর নির্দিষ্ট সময় পর পর গানগুলো ভিডিও আকারে প্রকাশ করবো’।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT