রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:২১ পূর্বাহ্ণ

বড় হয়ে ডাক্তার হব – সময়

প্রকাশিত : ১২:১০ PM, ১৭ ফেব্রুয়ারী ২০২১ বুধবার ৬৭ বার পঠিত

তানজিদ শুভ্র, হেড অব সাহিত্য বিভাগ:
alokitosakal

সময়ের গল্প কিংবা গল্পটা সময়ের যাই বলি না কেন, মূলত লিখছি এক মেধাবী কিশোরের কথা। পুরো নাম ইরফান রহমান সময়। স্কুলে পড়তেই পড়তেই কাজ শুরু করেছে ইউটিউবে। নিজেকে মেলে ধরার চেষ্টা করে যাচ্ছে অবিরত। ছোটবেলা থেকেই কথা বলতে ভালোবাসে সে। আর তাই যখন যেখানে সুযোগ পেয়েছে সেটাই নিয়েই তৈরি করছে ভিডিও। ক্ষুদে এই প্রতিভাবান কিশোরকে জিজ্ঞেস করা হয়েছিল বড় হয়ে কি করতে চায় সে। জবাবে সে জানিয়েছে একজন ডাক্তার হবার স্বপ্ন দেখে সময়। পাশাপাশি চারপাশে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়েও সে ভিডিওগ্রাফি করতে চায়। অনুপ্রেরণার উৎস কে জানতে চাওয়া হলে সময় জানায় সবকিছুতে পরিবার থেকেই অনুপ্রেরণা পায়। তবে শাহরুখ খানের ভীষণ ভক্ত সময়। সুযোগ হলেই সিনেমা দেখা, গান শোনা কিংবা গল্প নিয়ে কাজ করতে পছন্দ করে ইরফান রহমান সময়। ভবিষ্যতে মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চায় এই প্রজন্মের এই ক্ষুদে তারকা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT