রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ০১ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:০৮ পূর্বাহ্ণ

বড়াইগ্রামে ১৬০ টি গৃহহীন পরিবারকে ঘর প্রদান

প্রকাশিত : ০৭:৪৪ PM, ২৩ জানুয়ারী ২০২১ শনিবার ৭৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সুজন কুমার, স্টাফ রির্পোটার :
নাটোরের বড়াইগ্রাম উপজেলার ৭ টি ইউনিয়নের ১৬০ টি গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে।

শনিবার সকাল ১১ টায় নাটোরের বড়াইগ্রামে নিজ নির্বাচনী এলাকার সুবিধাভোগী ১৬০ টি পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর করেন নাটোর-৪ আসনের সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী,উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, বনপড়া পৌর মেয়র কে এম জাকির হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা সহ ৭ টি ইউনিয়নের চেয়ারম্যান, সরকারী কর্মকর্তা বৃন্দ, আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সূধিবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন ৬৬ হাজার ১ শত ৮৯ পরিবারকে একক গৃহ প্রদান করা হয়। শনিবার গণভবন থেকে সারাদেশে একযোগে উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT