রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৩৪ অপরাহ্ণ

বড়শিতে ধরা পড়ল দানবাকৃতির মাছ, নিলামে বিক্রি

প্রকাশিত : ০২:৩১ PM, ২৪ নভেম্বর ২০১৯ রবিবার ১৬৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বড়শিতে ঠেকল দানবাকৃতির একটি মাছ। যার ওজন ১৮ কেজি ৫০০ গ্রাম!

গত মঙ্গলবার ভারতের হাওড়ার উলুবেড়িয়া নামক স্থানে গঙ্গা নদীতে এ মাছ ধরা পড়ে।

এনডিটিভি জানিয়েছে, প্রতিদিনের মতো মঙ্গলবারেও বড়শি নিয়ে মাছ ধরতে যান স্থানীয় এক তরুণ। দিনটি যে তার জন্য সৌভাগ্যের তা বোঝা গেল বড়শি ফেলার কিছুক্ষণ পরেই। তরুণ অনুভব করেন যে, তার বড়শিতে এমন জীবন্ত কিছু আটকা পড়েছে, যার শক্তি মানুষের সমানই। খুব কষ্টে বড়শি টেনে ওপরে তোলার পর দেখেন বিশালাকারের এক মাছের গলা আটকে আছে বড়শির কাঁটায়।

উৎফুল্ল হয়ে সেই মাছটি কয়েকজনের সাহায্যে কাঁধে বহন করে স্থানীয় ফুলেশ্বরবাজারে নিয়ে যান। ওজন করে সবার চোখই ছানাবড়া।

১৮ কেজি ৫০০ গ্রাম ওজনের মাছটি দেখতে তখনই ভিড় জমান এলাকাবাসী। তারা একে দৈত্যাকৃতির ভেটকি মাছ বলেন।
পরে সেই তরুণ বিশালাকার মাছটিকে নিলামে তুললে ফুলেশ্বরবাজারের এক মাছ বিক্রেতা ১২ হাজার টাকায় কিনে নেন। তিনি একে টুকরো করে বেচে দিলে ১৪ হাজার টাকা জমা পড়ে তার ঝুলিতে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT