রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১০ মে ২০২১, ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৪৩ পূর্বাহ্ণ

বড়লেখায় পুলিশ অ্যাসল্ট মামলায় জামিনে মুক্তি পেলেন সাংবাদিক মস্তফা উদ্দিন

প্রকাশিত : ০৩:৪০ PM, ১৪ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১১৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বড়লেখা উপজেলার দাসেরবাজারে দু’পক্ষের সংঘর্ষকালে বড়লেখা থানার এক উপ-পরিদর্শক ও এক কনস্টেবল আহত হবার ঘটনায় বড়লেখা থানায় দায়েরী পুলিশ অ্যাসল্ট মামলার আসামী হয়ে জেলহাজতে থাকা প্রিয়সিলেট২৪ ডটকম ও দৈনিক সোনালী খবর পত্রিকার বড়লেখা উপজেলা প্রতিনিধি এবং মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মোস্তফা উদ্দিন হাইকোর্টের জামিনে মুক্তি পেয়েছেন গত ১২ নভেম্বর মঙ্গলবার সকালে।

এসময় তার জন্য কারাগারের অফিসে অপেক্ষমান মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জিতু তালুকদার এবং প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা শ. ই. সরকার জবলু তাকে নিয়ে বেরিয়ে আসলে কারাগারের ফটক প্রাঙ্গনে অপেক্ষমান মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও জেলা সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক বেলাল তালুকদার, অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন রহমান বাপ্পী, সহ-সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন,অর্থ সম্পাদক রোমান আহমদ, দপ্তর সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন সহ কার্যনির্বাহী পরিষদের কয়েকজন সদস্য তাকে ফুলের মালা পড়িয়ে অভ্যর্থনা জানান।

এসময় আবেগাপ্লুত সাংবাদিক মস্তফা উদ্দিন সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা জানান। পরে এক অনাড়ম্বর গাড়িবহরসহ তাকে শহরের কোর্ট রোড, চৌমোহনাস্থ মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে ফটোসেশন ও মিষ্টিমুখ করার পর সাংবাদিক মস্তফা উদ্দিন নিজ উপজেলা বড়লেখার উদ্দেশ্যে রওয়ানা হন।

উল্লেখ্য- গত ১০ আগস্ট শনিবার বড়লেখা উপজেলার দাসেরবাজার এলাকার কুলাউড়া-চান্দগ্রাম মেইন রোডে সংঘটিত সুড়িকান্দি ও লঘাটি গ্রামবাসীর মধ্যকার সংঘর্ষের ঘটনায় বড়লেখা থানার এসআই সুব্রত কুমার দাস রহস্যজনকভাবে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সদস্য এবং দৈনিক সোনালী খবর পত্রিকা ও অনলাইন নিউজপোর্টাল প্রিয়সিলেট ২৪ ডটকমের বড়লেখা উপজেলা প্রতিনিধি সাংবাদিক মস্তফা উদ্দিনকে প্রধান আসামী করে পুলিশ অ্যাসল্ট মামলা দায়ের করেন।

এরই প্রেক্ষিত্রে তিনি গত ৩ অক্টোবর আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তা নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করেন। ওই মামলায় হাইকোর্টের জামিনে গত ১২ নভেম্বর মঙ্গলবার মুক্তি পান।

আলোকিত সকাল /আবির

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT