রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৬ মার্চ ২০২০, ১২ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৭:১৯ পূর্বাহ্ণ

স্টেজ ও টিভি শো নিয়ে

ব্যস্ত সময় পার করছেন শ্রাবণী সায়ন্তনী

প্রকাশিত : ০৭:৩৭ PM, ২০ সেপ্টেম্বর ২০১৯ Friday ৫২৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শ্রাবনী সায়ন্তনী।এসময়ের প্রতিভাবান ও উদীয়মান একজন তারকা। চ্যানেল আই সেরাকন্ঠ ২০১৭ এর মধ্য দিয়ে তার গুটি গুটি পায়ে এগিয়ে যাওয়া।অসাধারণ গানের কন্ঠ এবং তার গায়কি দিয়ে ইতিমধ্যেই তিনি জয় করে নিয়েছেন লাখ লাখ শ্রোতার মন।শুধু দেশেই নয় বিদেশেও বাড়ছে তার ভক্তের সংখ্যা।

বর্তমানে তিনি ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষে অধ্যায়ন করেছেন। তার সাথে কথা বলে জানা গেছে, তার এখন প্রাক-নির্বাচনী পরীক্ষা চলছে। কিন্তু তারপরেও তিনি থেমে নেই।পাশাপাশি করছেন প্রচুর স্টেজ শো ও টিভি শো।

এই বয়সেই তিনি প্রায় ১০টারও বেশি নিজের মৌলিক গান করে ফেলেছেন।সাথে কয়েকটি বাংলা সিনেমাতেও গান গেয়েছেন।যেগুলো এখনো প্রকাশিত হয়নি।

সেগুলো খুব শীঘ্রই প্রকাশিত হবে বলে জানিয়েছেন তিনি। নতুন আরও ২টি গানে কন্ঠ দিয়েছেন।যেগুলোর মিউজিক ভিডিওসহ কিছুদিন পরই পাবেন শ্রোতারা।

এ ব্যাপারে দৈনিক আলোকিত সকালকে শ্রাবণী সায়ন্তনী জানান, শ্রোতাদের কাছ থেকে অনেক অনেক ভালোবাসা পাচ্ছি।যা আমাকে সত্যি অনেক অনুপ্রেরণা যোগায়। তাছাড়া পরিবারের সদস্যদের সম্পূর্ণ সাপোর্ট আছে।সেই সাথে কলেজের অধ্যক্ষ, শিক্ষকবৃন্দ এবং বন্ধুবান্ধবরা অনেক সাপোর্ট করে।এটা আমার সবচেয়ে ভালো লাগে।

তরুণ প্রজন্মের প্রতিভাবান এই শিল্পী আরও জানান,গানের থেকে মডেল এর বেশি অফার পাচ্ছি। শ্রোতারা আমায় যেরকম ভালোবাসা দিচ্ছেন, তা অবশ্যই ধরে রাখার চেষ্টা করবো সবসময়। আরও অনেক গান উপহার দিয়ে যেতে চাই। আমার জন্য সবাই দোয়া ও আশীর্বাদ করবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT