রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

০২:২১ পূর্বাহ্ণ

বোল্টের ধাক্কায় শীর্ষস্থান খোয়ালেন বুমরাহ

প্রকাশিত : ০৪:১২ AM, ১৩ ফেব্রুয়ারী ২০২০ Thursday ৪০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চোট সারিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেও একদিনের ক্রিকেট ​র‌্যাঙ্কিংয়ে এক নম্বর জায়গা খোয়ালেন ভারতীয় পেসার জশপ্রীত বুমরাহ। কিউইদের বিরুদ্ধে একদিনের সিরিজে অফ ফর্মে থাকলেও শীর্ষস্থান ধরে রাখলেন কিং কোহলি। বেন স্টোকসে সরিয়ে ওডিআই অল রাউন্ডারদের শীর্ষ আফগানিস্তানের মোহাম্মদ নবী।

চোটের জন্য দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন ভারতীয় পেসার জশপ্রীত বুমরাহ। নিউজিল্যান্ড সফরেই দলে ফেরেন তিনি। কিউইদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দুরন্ত পারফর্ম করলেও একদিনের সিরিজে তিন ম্য়াচের একটিতেও উইকেট পাননি বুমরাহ। আর তারই প্রভাব পড়েছে আইসিসি র‌্যাঙ্কিংয়ে।
সম্পর্কিত খবর

একদিনের ক্রিকেট র‌্যাঙ্কিংয়ে বোলারদের তালিকায় শীর্ষস্থান খোয়ালেন বুমরাহ। একদাপ নিচে নেমে গিয়েছেন তিনি। চোটের জন্য ভারতের বিরুদ্ধে সিরিজে না খেললেও কিন্তু বুমরাহকে টপকে এক নম্বরে উঠে এসেছেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট।

বুমরাহর মতোই কিউইদের বিরুদ্ধে একদিনের সিরিজে ব্যাটে বড় রান নেই বিরাট কোহলির। প্রথম একদিনের ম্যাচে ৫১ রান করলেও পরের দু’টি ম্যাচে ১৫ এবং ৯ রান করেন। কিন্তু তাতে অবশ্য একদিনের ক্রিকেট র‌্যাঙ্কিংয়ে ব্য়াটসম্যানদের তালিকায় নিজের জায়গা ধরে রেখেছেন।

টেস্টের মতোই একদিনের র‌্যাঙ্কিংয়েও সিংহাসনে কিং কোহলি। চোটের জন্য কিউইদের বিরুদ্ধে একদিনের সিরিজে না খেললেও দু নম্বর জায়গা ধরে রেখেছেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




মুজিববর্ষ: বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন
18 19 days 00 01 hours 38 39 minutes 55 56 seconds

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT