রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ০১ মার্চ ২০২১, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:০৩ পূর্বাহ্ণ

বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত

প্রকাশিত : ০৩:২০ PM, ২২ জানুয়ারী ২০২১ শুক্রবার ৭৭২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ীতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন তিনজন নহত হয়েছেন। এ সময় অন্তত ১০ জন আহত হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের নতুন বাজার এলাকায় স্থানীয় শাহ মজিদিয়া মাদ্রাসা সংলগ্ন মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে নিহত হয়েছে মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ মিয়াজী পাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে মোহাম্মদ এহছান (১২)। নিহত অন্যদের নাম পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

এছাড়া আহতদের নাম ও পরিচয় জানাতে না পারলেও আহতরা অধিকাংশই শিশু বলে নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।

মোহাম্মদ উল্লাহ বলেন, শুক্রবার মাতারবাড়ী শাহ মজিদিয়া মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভার নির্ধারিত দিন ছিল। এ উপলক্ষ্যে সকাল থেকে মাদ্রাসা সংলগ্ন এলাকাসহ স্থানীয় মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে নানা ধরণের পসরা নিয়ে দোকানপাট বসে। বালা ১১টার দিকে মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে শিশুদের খেলনা বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়।

তিনি বলেন, ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাতারবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এ সময় হাসপাতালে আনার আগে এক শিশুর মৃত্যু হয়।

আহত ১০ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান মোহাম্মদ উল্লাহ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT