রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৫ মে ২০২০, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৩৮ অপরাহ্ণ

শিরোনাম
◈ পাবনাতে নতুন করে ছয় জনের করো শনাক্ত ◈ ধুনটে ঈদের দিনে মটরসাইকেল ধাক্কায় বৃদ্ধা নিহত ◈ চাটখিল ৬নং পাঁচগাঁও ইউনিয়নে হতদরিদ্র পরিবারের ২৫শ টাকা প্রনোদনা তালিকায় ইউপি মেম্বার সহ অর্থশালীদের নাম ◈ নোয়াখালীতে করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু -আক্রান্ত ১২ ◈ মোহনগঞ্জে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি ◈ নীলফামারীতে স্বাস্থ্যবিধী মেনেই ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ◈ বশেমুরবিপ্রবির কর্মকর্তা করোনায় আক্রান্ত ◈ কালিহাতীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নারীর মৃত্যু ◈ তাড়াইলে পুকুরে বিষাক্ত ট্যাবলেট প্রয়োগ করে ২৫ লাখ টাকার মাছ মেরে ফেলারা অভিযোগ ◈ রাজশাহীর পুঠিয়ায় নারী কন্সটেবল’র মৃত্যু,নমুনা সংগ্রহ  

বেলকুচিতে ক্রেতা সেজে চালের দোকানে ম্যাজিস্ট্রেটের অভিযান

প্রকাশিত : ১০:৪৯ PM, ২৫ মার্চ ২০২০ Wednesday ১০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া বাজারে করোনা আতঙ্কে চালের মূল্য বেশি এবং ৫০ কেজি বস্তায় ৪৬ কেজি থাকায় চাল ব্যবাসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৫ মার্চ) ক্রেতার ছদ্মবেশে উক্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বেলকুচি উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ। সহায়তা করে সিরাজগন্জ র‍্যাব -১২ ডি,এ,ডি মানিক রহমানসহ সঙ্গীয় ফোস সদস্যবৃন্দ।

বেলকুচি উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ বলেন, করোনা ভাইরাস আতঙ্ককে পুঁজি করে ধুকুরিয়াবেড়া বাজারে আমিরুল নামের এক চাল ব্যবসায়ী ওজনে কম এবং চালের দাম বৃদ্ধি রাখায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাই বাজার নিয়ন্ত্রণে রাখতে এ অভিযান পরিচালনা করা হয়। ভোগ্যপণ্য বাজার দাম নিয়ন্ত্রণে রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT