রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৬:৫৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ লোহাগড়ায় ১৭ই মে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ◈ কালিহাতী থানায় নতুন ওসির যোগদান ◈ ঠাকুরগাঁওয়ের হরিপুরে খাদ্যবান্ধব কর্মসূচির ২৪০ বস্তা চাল জব্দ, আটক-১ ◈ নওগাঁর আত্রাইয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদককে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যার চেষ্টা ◈ ঈদ প্রীতি ফুটবল ম্যাচ,বড় দল বনাম ছোট দল, বিশেষ আকর্ষণ দেশের দ্রুত তম মানব ইসমাইল ◈ বিরলে শেখ হাসিনা’র স্বদেশ-প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগের দোয়া ও খাদ্য বিতরণ ◈ বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মতবিনিময় সভা অনষ্ঠিত ◈ মতিন খসরু’র স্মরণ সভা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত ◈ স্ত্রী কানিজ ফাতিমা হত্যায় আটক সেনা সদস্য স্বামী রাকিবুলের ফাঁসির দাবিতে মানববন্ধন ◈ বাঁশখালীতে বেড়াতে আসা তরুণীকে ধর্ষণ করে আবারো আলোচনায় সেই নূরু

বেপরোয়া বাইক আরোহীকে ধরে যে কারণে কেক খাওয়ালো পুলিশ

প্রকাশিত : ০৭:০০ PM, ২২ নভেম্বর ২০১৯ শুক্রবার ১৮১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ট্রাফিক আইনে একের পর এক বড় অঙ্কের জরিমানার কথা শোনা যাচ্ছে। এমনকি সেই আইনে গরুর গাড়িকেও জরিমানা করার ঘটনা ঘটেছে। তবে ব্যতিক্রম ঘটনাও আছে। জোরে গাড়ি চালিয়ে পুলিশের হাতে ধরা পড়ার পর জন্মদিনের কেক খাইয়ে বাড়ি পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে এক কিশোরের সঙ্গে।

গতির ঊর্দ্ধসীমার থেকেও বেশি জোরে বাইক চালানোর জন্য এক কিশোরকে ধরে ট্রাফিক পুলিশ। কিন্তু শেষ পর্যন্ত পুলিশ তাকে চালান না ধরিয়ে কেক দেন। সেই কাহিনী এখন ফেসবুকে ভাইরাল। ফেসবুকের যে পেজে এই ছবিসহ ঘটনার কথা প্রথমে পোস্ট করা হয়েছিল, সেটি ডিলিট করে দেওয়া হয়। কিন্তু ততক্ষণে ভাইরাল হয়ে গেছে এই ছবি, ভিডিও। এর পর ফেসবুকেই অন্য একটি পেজে পুরো ঘটনা নিয়ে আরেকটি পোস্ট করা হয়।

তাতে লেখা হয়, হেলমেট, নম্বরপ্লেট ছাড়াই ওই কিশোর বাইক চালাচ্ছিল। তার গতিও ছিল যথেষ্ট বেশি। পুলিশ তাকে আটকায়। পুলিশ ধরতেই হঠাৎ সে কান্নায় ভেঙে পড়ে। ওই পুলিশকর্মী প্রথমে ভেবেছিলেন, জরিমানার ভয়ে সে কান্নাকাটি শুরু করেছে। কিন্তু কিশোরের এমন কান্না দেখে সন্দেহ হয় তাদের। জিজ্ঞেস করায় সে জানায়, তার জন্মদিন, কিন্তু বাড়ির সবাই সেটা ভুলে গেছে। সেই দুঃখে, রাগে সে জোরে বাইক চালাচ্ছিল।

এরপর পুলিশ আর তাকে জরিমানা করেনি। উল্টো সামনের দোকান থেকে কেক-মোমবাতি কিনে এনে জন্মদিন পালন করেন পুলিশকর্মী। আবারো কান্নায় ভেঙে পড়ে ওই কিশোর। কিন্তু এবার আর দুঃখে নয়, আনন্দে।

পাশে থাকা এক পুলিশকর্মী সেই ছবি-ভিডিও রেকর্ড করে ফেসবুকে আপলোড করে দেন। ভাইরাল হয়ে যায় সেই পোস্ট। এখন ফেসবুকের একাধিক পেজে ঘুরছে সেই ঘটনা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT