রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ০৬ এপ্রিল ২০২০, ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৮:৩৮ পূর্বাহ্ণ

বেনাপোলে ট্রাক চোর চক্রের দুই সদস্য আটক

প্রকাশিত : ১২:৪০ AM, ২৭ মার্চ ২০২০ Friday ৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ মাসুদুর রহমান শেখ, বেনাপোলঃ

বেনাপোল ট্রাক চুরি করে পালানোর সময় একটি ভারতীয় ট্রাক উদ্ধার ও দুই চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার(২৬ মার্চ) রাত ১১ টার সময় বেনাপোল বন্দরের ট্রাক টার্মিনালের সামনে থেকে তাদের আটক করা হয়

আটকরা হলেন, যশোর খয়েরতলা এলাকার সরোয়ার হোসেনের ছেলে শাকিল(১৬) ও বেনাপোলের বড়আচড়া গ্রামের ইদ্রিস শেখের ছেলে সোহাগ(২০)।

বন্দরের নিরাপত্তা কর্মী কমিউরিটি পুলিশের কমান্ডার আকবার হোসেন জানায়, করোনা ভাইরাসের কারণে বন্দরে ট্রাক রেখে ভারতে চলে যায় চালকরা। চোর চক্রের সদস্যরা গোঁপনে সে খবর পেয়ে বন্দর থেকে ট্রাকটি বের করে পালানোর চেষ্টা করে। এসময় নিরাপত্তাকর্মী কমিউনিটি পুলিশ সদস্যদের সন্দেহ হলে সতার ট্রাকটিসহ তাদের দুই জনকে আটক করে পুলিশে দেয়।

বেনাপোল পোর্টথানা পুলিশের সহকারী উপপরিদর্শক(এএসআই) শাহিন ফরহাদ বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত ভারতীয় ট্রাক চোর চক্রের দুই সদস্যকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT