রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৮:০৮ অপরাহ্ণ

শিরোনাম

বেদে সম্প্রদায়সহ বানভাসি অসহায় মানুষের পাশে,মধ্যনগর থানা পুলিশ

প্রকাশিত : 11:37 PM, 25 June 2022 Saturday 29 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বেদে সম্প্রদায়সহ বানভাসি অসহায় মানুষের পাশে,মধ্যনগর থানা পুলিশ

আহম্মদ কবির, তাহিরপুরঃমানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য এমন স্লোগান কে সামনে রেখে,সুনামগঞ্জের মধ্যনগর থানা পুলিশ,পেশাগত দায়িত্বের পাশাপাশি মানবিক কার্যক্রম হিসাবে,বানভাসি অসহায় বেদে সম্প্রদায়সহ অভয়াশ্রমে আশ্রিত মানুষের পাশে দাঁড়িয়ে সেবাই যে পুলিশের ধর্ম এমন দৃষ্টান্ত স্থাপন করলেন। আজ (২৬ জুন)শনিবার সপ্তম দিনের মতো সারাদিন পেশাগত দায়িত্বের পাশাপাশি, মধ্যনগর থানা পুলিশের ব্যাক্তিগত উদ্যোগে, মধ্যনগর সদর ইউনিয়নের বেদে সম্প্রদায়সহ,বন্যার পানিতে নিমজ্জিত বানভাসি অসহায় মানুষের মাঝে নৌকা যোগে বাড়িতে বাড়িতে গিয়ে চাল,ডাল,আলো ও শুকনো খাবার বিতরণ করেন। এ ব্যাপারে মধ্যনগর থানা অফিসার ইন-চার্জ ওসি মোঃ জাহিদুল হক জানান, মধ্যনগর থানা পুলিশ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করা সহ বন্যায় আশ্রিত ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে সবসময় আছে এবং থাকবে। উনি সকলকে বন্যা দূর্গত মানুষের পাশে দাঁড়ানো জন্য অনুরোধ জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT