রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৬ জুন ২০২১, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

০৭:০৭ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ বিলাইভ মিউজিক স্টেশন থেকে আগামী রবিবার আসছে রাহিব খানের ❝তুই আশিকি❞ ◈ আজীবন সম্মাননা পাচ্ছেন সংগঠক মোস্তফা কামাল মাহদী ◈ বিএসআরএফ দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় মোসকায়েত মাশরেককে শুভেচ্ছা ◈ ঠাকুরগাঁওয়ে ধর্ষন মামলা আসামীকে পুলিশের সহযোগীতার অভিযোগে সংবাদ সম্মেলন ◈ ঘাটাইল লক্ষিন্দর ইউনিয়নে টাকা ছাড়া হয় না ভাতা কার্ড ◈ রেড ক্রিসেন্ট চট্টগ্রামের উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন ◈ জাগ্রত আছিম গ্রন্থাগারের উদ্যোগে স্থানীয় মাদ্রাসায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন ◈ কালিহাতীতে বাড়ছে করোনা, সামাজিক সচেতনতায় ইউএনও’র ব্যতিক্রমী উদ্যোগ অব্যাহত ◈ মুক্তাগাছায় ভ্রাম্যমাণ আদালতে ৭ জনের জেল ◈ রায়পুরায় ট্রেনের সাথে প্রাইভেটকারের ধাক্কা, ঘটনার ৬ দিনপর এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

বেগমগঞ্জ থানাধীন জমিদারহাট বি এন উচ্চ বিদ্যালয় মাঠে বৃক্ষের চারা বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত : ০৫:২০ AM, ২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৩৬৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নোয়াখালী বেগমগঞ্জ জমিদারহাট বি এন উচ্চ বিদ্যালয়ের মাঠে শনিবার বেলা ১০.০০টায় স্পন্দন সামাজিক সংগঠনের উদ্যোগে বৃক্ষের চারা বিতরণ ও অভিভাবক সমাবেশ সংক্রান্ত এক বিশেষ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ড. এম শাহাদাত হোসেন, অধ্যাপক, ইনস্টিটিউট অব মেরিন সাইন্স, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মাহবুবুর রহমান, উপজেলা নিবার্হী অফিসার বেগমগঞ্জ, নোয়াখালী, অতিরিক্ত পুলিশ সুপার বেগমগঞ্জ সার্কেল জনাব মোঃ শাহজাহান শেখ (পিপিএম), অফিসার ইনচার্জ জনাব মোঃ হারুন-অর-রশিদ চৌধুরী, জনাব নুরুল হোসেন সেলিম, চেয়ারম্যান ও রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সহ শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানে পুলিশ সুপার নোয়াখালী মহোদয় বৃক্ষের চারা বিতরণ ও এর তাৎপর্য তুলে ধরেন এ সম্পর্কে তিনি বলেন যে আমরা প্রত্যেকেই সর্বদা গাছ লাগানোর কাজে সচেষ্ট থাকবো তাছাড়া একটি গাছ কর্তনের সাথে সাথেই আরো একাধিক গাছ লাগাবো।

পরবর্তীতে ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করে উল্লেখ করেন যে, প্রত্যেক অভিভাবক তার সন্তানদের প্রতি সর্বদা সতর্ক থাকবেন তাছাড়া তাদের সন্তান যেন কোন খারাপ কর্মে জড়িয়ে না পড়তে পারে, একজন ছাত্রও যেন ঝড়ে না পরে সেদিকে সর্বদা সজাগ দৃষ্টি রাখতে, পাশাপাশি মাদক ও বাল্যবিবাহ সম্পর্কে কড়া হুঁশিয়ারি করেন এবং জমিদারহাট উচ্চ বিদ্যালয়ের আশে পাশে আগামী ১৫ দিনের মধ্যে ইভটিজিং বন্ধে সাড়াশি অভিযানের জন্য বেগমগঞ্জ থানাকে নির্দেশ দেন। প্রধান অতিথির পাশাপাশি অন্যান্য উপস্থিত ব্যক্তিবর্গ বৃক্ষরোপণ এর গুরুত্ব ও তাৎপর্য উল্লেখ করার পাশাপাশি বিভিন্ন সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং ও অন্যান্য অপরাধমূলক কর্মকাণ্ডের কুফল সম্পর্কে অভিভাবকদের দিকনির্দেশনা দেন। পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT