রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১২ এপ্রিল ২০২১, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৯:৫৯ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ করোনার দ্বিতীয় টিকা নিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান – মোফাজ্জল হোসেন খান ◈ কাভার্ডভ‌্যান চাপায় না.গ‌ঞ্জ সিআইডির কন‌স্টেবল নিহত ◈ নারায়ণগঞ্জে ভ্রাম্যমাণ গাড়িতে মিলছে দুধ ডিম মাংস ◈ ধামইরহাটে নর্থওয়েষ্ট ক্যাবল নেটওয়ার্কে তালা, ভোগান্তিতে স্যাটেলাইট গ্রাহকরা ◈ ধামইরহাটে ২য় ধাপের করোনা মোকাবিলায় তৎপর প্রশাসন করোনায় আক্রান্ত স্বাস্থ্য প্রশাসক ও মুক্তিযোদ্ধা আইসোলেশনে ◈ দ্বিতীয় ডোজ টিকা নিলেন  গৌরীপুরের গণমাধ্যমকর্মীরা ◈ ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে টাকা দাবি ! ◈ রাজারহাট উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর শুভ উদ্বোধন ◈ শ্রীনগরে বাড়ৈগাঁও-পশ্চিম নওপাড়া সড়কটি এখন মৃত্যুকুপ! ◈ তিতাসে গোমতী নদীর পাড় ও ডিম চরের মাটি যাচ্ছে ইট ভাটায়

বেগমগঞ্জে আগুনে ১০ টি বসতঘর পুড়ে ছাই!

প্রকাশিত : ০৯:১৫ PM, ৭ এপ্রিল ২০২১ বুধবার ৩৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মৃনাল কান্তি,  স্টাফ রিপোর্টার :

নোয়াখালীর বেগমগঞ্জের১৬ নং কাদিরপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ডে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে একটি বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

এ অগ্নিকান্ডে ১০ টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে এবং ঘর গুলোতে থাকা মূল্যবান মালামাল,স্বর্ণ,নগদ টাকাও পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নেভাতে গিয়ে বেলাল (৩৫) নামে এক যুবক অগ্নিদগ্ধ হয়েছে।ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র পুড়ে পঞ্চাশ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার গুলো।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার কাদিরপুর ইউয়িনের ৯নং ওয়ার্ডের কাদিরপুর গ্রামের আনিছা বাড়িতে এ অগ্নিকান্ড ঘটনা ঘটে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. জহিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।তিনি আরো বলেন,রাত ২টার দিকে খবর পেয়ে চৌমুহনী ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে প্রথমে একটি বসতঘরে আগুনের সূত্রপাত হয়।পরে আগুনের তীব্রতা বৃদ্ধি পেলে পার্শ্ববর্তী আরো ৯টি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়।ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে বলা যাবে বলে জানান তিনি।

এছাড়াও সকালে ক্ষতিগ্রস্ত পরিবারদের দেখার জন্য ঘটনাস্থল পরিদর্শন করে উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান,ইউপি চেয়ারম্যান,সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বেগমগঞ্জ উপজেলা প্রকল্প বার্স্তবায়ন কর্মকর্তা আহমেদ উল্যাহ সবুজ আলোকিত সকাল পত্রিকাকে জানান ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে তাৎক্ষণিকভাবে দুর্যোগ ব্যবস্হাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দেওয়া শুকনা খাবার ও কম্বল বিতরণ করা হয়।পরবর্তীতে তাদেরকে ঢেউটিন ও নগদ টাকার ব্যবস্থা করে দেওয়া হবে বলে আশ্বাস দেওয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT