রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৫০ অপরাহ্ণ

বিয়ে না হওয়ার জন্য দুইজনকে দায়ী করলেন টাবু

প্রকাশিত : ০৭:৩৬ AM, ২৩ সেপ্টেম্বর ২০১৯ সোমবার ২৪০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই। কিন্তু এখনও অভিনেত্রীর বিয়েই হলো না! ভক্তদের জানার ইচ্ছা কেনো তিনি এখনও বিয়ে করেননি। যদিও নানা সময় অভিনেত্রী বিয়ে নিয়ে নানান ধরণের কথা শোনা গিয়েছে। কিন্তু আসল সত্যিটা কখনও জানা যায়নি।

বিয়ে না করার জন্য নানা সময় অভিনেত্রীকে নানান ধরণের প্রশ্নের মুখেও পড়তে হয়েছে। কিন্তু কখনই বিয়ের বিষয়ে মুখ খোলেননি তিনি। বলা হচ্ছে বলিউড অভিনেত্রী টাবুর কথা। যৌবন প্রায় শেষ! কিন্তু এখনও এই অভিনেত্রী সাদনা তলায় যেতে পারেননি।

তবে অভিনেত্রীর হয়তো বরফ গলেছে। তাইতো ভক্তদের বহুদিনের ইচ্ছাটা পূরণ করেই দিলেন। নিজেই জানিয়ে দিলেন বিয়ে না হওয়ার বিষয়টি। এ জন্য অবশ্য অভিনেত্রী দায়ী করেছেন দুইজন মানুষকে। এরমধ্যে একজন বলিউডের অভিনেতা, অন্যজন টাবুর পরিবারেরই সদস্য!

টাবু জানিয়েছেন, তার বিয়ে না হওয়ার জন্য দায়ী অজয় দেবগণ। কারণ অজয় দেবগণ আর তার যোগাযোগ দীর্ঘদিনের। পেশাদার ক্ষেত্র টপকে বহুকাল আগেই সম্পর্ক গড়িয়েছে পারিবারিক স্তরে।

টাবু বলেন, ‘যে ছেলেই আমার সঙ্গে একান্তে কথা বলতে চাইতো তাদের হঠিয়ে দিতো আমার বোন সামীরা এবং অজয় মিলে। আর এ কারণেই কোনো সম্পর্ক গড়ে উঠনি। বিয়েটাও করা হয়নি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT