রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ১৯ জুন ২০২১, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১১:৩১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ মানিকগঞ্জ রুবেল হত্যাকারীদের ফাঁসীর দাবীতে মানববন্ধন। ◈ ঠাকুরগাঁওয়ে গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন ◈ বহুমুখী প্রতিভার অধিকারী হৃদয় হাসান ◈ নারায়ণগ‌ঞ্জে বি‌ভিন্ন অনুষ্ঠা‌নে মোবাইল কো‌র্টের হানা ◈ কালিহাতীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ জনকে জরিমানা ◈ কালিয়ায় ভুমি দস্যুর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি! থানায় জিডি ◈ পত্নীতলার আইসোলেশনে ভারত থেকে আসা তিন হিজড়া সহ ১০ জন ভর্তি ◈ ঘাটাইল ভারতীয় ভেরিয়েন্টের উপসর্গ নিয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান ◈ ফুলবাড়ীতে রাইস কুকারে ভাত রান্না করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রান গেল গৃহবধূর ◈ বুড়িচংয়ের সংস্কারবিহীন সেতু: জনগণের দুর্ভোগ চরমে

বিয়ের ৬ ঘণ্টা পরেই নববধূর মৃত্যু, সৎকার করলেন স্বামী

প্রকাশিত : ০৫:১০ PM, ১৩ মে ২০২১ বৃহস্পতিবার ৪২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিয়ের আসর। কিছুক্ষণ আগেই সব বিধি মেনে শেষ হয়েছে বিয়ে। কিন্তু আচমকাই ছন্দপতন। গুরুতর অসুস্থ হয়ে পড়লেন কনে। এমনকি হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। সেখানেই মারা যান তিনি। আর বিয়ের মাত্র ৬ ঘণ্টা পরেই সদ্য বিয়ে করা স্ত্রীর সৎকার সারলেন স্বামী।

সম্প্রতি ভারতের বিহারের মুঙ্গের জেলা সাক্ষী থাকল এমনই এক মর্মান্তিক ঘটনার। যদিও ঠিক কী কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন ওই কনে তা জানা যায়নি।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ৮ মে মুঙ্গের জেলার খুদিয়া গ্রামের বাসিন্দা রঞ্জন যাদবের মেয়ে নিশা কুমারীর সঙ্গে বিয়ে হয় মহাকোলা গ্রামের বাসিন্দা সুরেশ যাদবের ছেলের। অনুষ্ঠানের দিন নির্দিষ্ট সময়েই সেখানে আসেন বরযাত্রীরা। এরপর বিয়ের অনুষ্ঠানও বেশ ভালোভাবে শেষ হয়। স্বাস্থ্যবিধি মেনে দুপক্ষের অল্প কয়েকজন লোকই এই বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

কিন্তু সমস্ত ধর্মীয় আচার মেনে বিয়ে করার পরেই নিশা হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন তাকে দ্রুত তারাপুরের একটি কমিউনিটি সেন্টারে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ভাগলপুরে রেফার করেন। কিন্তু সেখানেই চিকিৎসা চলাকালে নিশা মারা যান।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এরপর নিশার শ্বশুরবাড়িতে নিয়ে আসা হয় মৃতদেহটি। সেখান থেকেই তা সৎকারের জন্য নিয়ে যাওয়া হয়।

এই প্রথম নয়, এর আগেও ভারতে এ ধরনের মর্মান্তিক ঘটনা সামনে এসেছিল। বিয়ের পরের দিন বাপের বাড়ি থেকে শ্বশুর বাড়ি যাওয়ার সময় অতিরিক্ত কেঁদে মৃত্যু হয়েছিল এক কনের। চলতি বছরের মার্চ মাসে ওড়িশার জুলুন্দা গ্রামে ওই ঘটনাটি ঘটে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT