রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২১ মে ২০২০, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

১২:৪২ অপরাহ্ণ

শিরোনাম
◈ দুস্থ ও অসহায় ১ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করলেন আ’লীগ নেত্রী -পপি ◈ নাটোরের নলডাঙ্গায় নিম্নআয়ের মানুষদের মাঝে খাদ্যসহায়তা বিতরণ ◈ নাটোরে চলতি বছরের আম আহরণ কার্যক্রমের উদ্বোধন ◈ নাটোরে জেলা প্রশাসনের কর্মচারীদের মধ্যে ঈদ উপহার বিতরণ ◈ নাটোরে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত ◈ নাটোরে করোনা মোকাবেলায় ৭ দফা দাবিতে স্মারকলিপি প্রদান ◈ নিয়ামতপুরে করোনা আক্রান্ত ৩ রোগী সুস্থ ◈ সোনার বাংলা গোল্ডেন ক্লাবের ২শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ◈ ধুনটে অগ্নিকান্ডে ৪ দোকান পুড়ে ছাই ◈ কৈজুরীতে ভিজিডির চাল বিতরণ ও ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু

বিয়ের খবর নিশ্চিত করলেন কাজল আগারওয়াল

প্রকাশিত : ০৮:৫৬ AM, ৫ নভেম্বর ২০১৯ Tuesday ৭৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিয়ে করছেন ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা কাজল আগারওয়াল। গত কয়েকদিন ধরেই তার বিয়ে নিয়ে গণমাধ্যমে প্রকাশ করা হচ্ছে নানা রকম চটকদার খবর। তবে শুরুতে এ নিয়ে মুখ না খুললেও শেষমেশ বিয়ে নিয়ে সৃষ্ট ধূম্রজাল খুলে দিলেন এ অভিনে ত্রী। জানালেন, খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। যদিও একাধিক ছবি নিয়ে ব্যস্ত তিনি, কিন্তু এরই মধ্যে সময় বের করেছেন নতুন জীবন শুরু করার জন্য।

তবে শিগগির বললেও এ বছর বিয়ে হচ্ছে না তার। বিয়ে করছেন আগামী বছরের শুরুর দিকে। কাজল জানিয়েছেন, ‘পাত্র চলচ্চিত্র জগতের কেউ নন, তিনি ব্যবসায়ী। এর বাইরে আপাতত কিছু জানাতে চাই না।’

দক্ষিণী ছবির চেনা মুখ কাজল বলিউডেও বেশ জনপ্রিয়। অজয় দেবগনের সঙ্গে তার ‘সিংহাম’ ছবি দারুণ হিট করে। বর্তমানে তিনি বেশ কয়েকটি প্রকল্পে ব্যস্ত। সেগুলো শেষ হলে করবেন বিয়ে। পাত্র কাজল ঠিক করেননি, একেবারে পারিবারিকভাবে বিয়ে হচ্ছে।

কাজল আগেই জানিয়েছিলেন, ছবির জগতের কাউকে বিয়ে করতে চান না তিনি। এর আগে তার সঙ্গে একজনের সম্পর্ক ছিল, তিনিও সিনেমার কেউ ছিলেন না। কিন্তু ব্যস্ততা ও সময় অনুকূলে না থাকায় দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়।

কাজল এখন ইন্ডিয়ান ২ ছবির শুটিংয়ে ব্যস্ত। তার সঙ্গে আছেন কমল হাসান ও রকুলপ্রীত। এছাড়া তাকে দেখা যাবে মুম্বাই সাগা নামের হিন্দি ছবিতে। তার বিপরীতে রয়েছেন জন আব্রাহাম। মাল্টিস্টারার এই ছবিতে অনিল কাপুর, সুনীল শেঠি, গুলশন গ্রোভারকেও দেখা যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT