রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৮ মে ২০২২, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

১২:২৯ অপরাহ্ণ

শিরোনাম
◈ পুরুষ সেজে চাচিকে ভাগিয়ে নিয়ে বিয়ে করলেন তরুণী ◈ ইভটিজিং অভিযোগে ছাত্রদল পিটিয়েছে ছাত্রলীগ: ছাত্রদল বলছে ভিত্তিহীন! ◈ মডেল প্রেস ক্লাব সভাপতির বিরুদ্ধে মারপিটের অভিযোগ : থানায় জিডি ◈ কালিহাতীতে দুই গ্রামের সংঘর্ষে নিহত ১, আহত ১৫! অতিরিক্ত পুলিশ মোতায়েন ◈ সাবেক ইউপি চেয়ারম্যান আমিন জিএস এর পিতার স্মরণে দোয়া মাহফিল ◈ ভূঞাপুরে চরাঞ্চলে তিলের বাম্পার ফলনের সম্ভাবনা ◈ পথশিশুকে বিয়ে দিল গান্ধি আশ্রম ট্রাস্ট ◈ নবীগঞ্জের হাটবাজারে মৎস্য অফিসের অভিযান; পোনা মাছ অবমুক্ত ◈ রায়পু‌রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বিজয়ী‌দের মা‌ঝে পুরস্কার বিতরন ◈ শেরপুরে হত্যা মামলার আসামিকে গলাকেটে খুন!

বিয়ের আগে এই বিষয়গুলো অবশ্যই দেখে নিন!

প্রকাশিত : ০৭:৩৮ AM, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৬৬১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

প্রেমই কিন্তু সবকিছু নয়। বিয়ে করতে গেলে আগে পিছু কাজ করা উচিৎ। তার জন্য যা কিছু পরীক্ষা করতে হয়,তা অবশ্যই করণীয়। সব না হলেও বিয়ের আগে অন্তত কিছু বিষয় খতিয়ে দেখা উচিৎ। তাহলেই বোঝা যাবে ওই ব্যক্তি সত্যিই আপনার সঙ্গি হওয়ার যোগ্য কি না।

১) আপনাকে নিজের থেকে ছোট মনে করে?

আপনার সঙ্গী কি মনে করে সে বিশাল কিছু, আর আপনি নেহাতই নগণ্য। এমন হলে কিন্তু সাবধান। সঙ্গির প্রতি যদি বিন্দুমাত্র সম্মান না থাকে, তাহলে কিন্তু প্রেমের সম্পর্ক টেকে না। বিয়ে তো বিপদে পড়বেই। তাই এ ক্ষেত্রে দু’বার ভাবুন।

২) আপনার পরিবার আর বন্ধুদের কীভাবে দেখে?

আপনার সঙ্গী আপনার পরিবার ও বন্ধুদের কেমন শ্রদ্ধা করে? সে তার নিজের পরিবারকে যতটা শ্রদ্ধা করে, ততটা কি আপনার পরিবারকেও করে? নাকি এখানে কোন ফাঁকফোকর আছে? সে তার নিজের বন্ধুদের সঙ্গে যতটা সময় কাটায়,আপনার বন্ধুদের সঙ্গে ততটাই সময় কাটাতে দেয়? ভেবে দেখুন।

৩)আপনাকে সমর্থন করে কি না?

আপনার সঙ্গী আপনাকে সমর্থন করে কি না? এটা কিন্তু খুব দরকারি। বিয়ে মানে সারা জীবনের সম্পর্ক। এক্ষেত্রে একজন তো আশা করবেই তার সঙ্গী সব সময় তার সঙ্গে থাকুক। তাকে সমর্থন করুন। সম্পর্কের মধ্যে যদি আপনি মানসিক শান্তি না থাকে তাহলে এসবের মূল্য কি আছে?

৪) তথ্য গোপন করে কি না?

আপনার সঙ্গী আপনার থেকে কোন কথা গোপন করে কি না? ঝামেলা এড়ানোর জন্য যদি কিছু না বলে, তাহলে আপত্তি নেই। কিন্তু গুরুত্বপূর্ণ কিছু আপনাকে না বললে ঝামেলা। এর মানে সে আপনাকে সম্পূর্ণ বিশ্বাস করতে পারছে না। এই পরিস্থিতিতে বিয়ে করবেন কি না ভেবে দেখুন?

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT