রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৩০ পূর্বাহ্ণ

বিয়ের আগেই মা হলেন অ্যামি

প্রকাশিত : ০৫:৩৩ AM, ২৫ সেপ্টেম্বর ২০১৯ বুধবার ৩৪৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

চলতি বছরের প্রথম দিনই দীর্ঘদিনের প্রেমিক জর্জের সঙ্গে বাগদান সম্পন্ন করেন অভিনেত্রী অ্যামি জ্যাকসন। কথা ছিল কিছুদিন বাদেই বিয়ের কার্য সম্পন্ন করবেন এই জুটি। তবে বিয়ে হওয়ার আগেই মা দিবস উপলক্ষে মাতৃত্বের ঘোষণা দিয়েছিলেন এই অভিনেত্রী। এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন একের পর এক ছবি। সেসব ছবিতে স্পষ্টই বোঝা গেছে, অ্যামির প্রেগনেন্ট হওয়ার বিষয়টি। বেবি বাম্প নিয়ে টপলেস ছবি হোক বা রোড ট্রিপের ফটোশু্যট; সব কিছুতেই স্বাচ্ছন্দ্য ছিল তার। এত কিছুর পরও ভক্তরা অপেক্ষায় ছিলেন অ্যামি ও জর্জের বিয়ের খবর শুনতে। তবে অ্যামি ভক্তকূলের সে আশা পূরণ হয়নি। অন্যদিকে সেই অ্যামি জ্যাকসন সোমবার জন্ম দিয়েছেন সুস্থ পুত্রসন্তানের। পাশে ছিলেন ফিয়ন্সে জর্জ পানাইয়োতু। তার ইনস্টাগ্রাম পেজে সদ্যোজাত এবং জর্জের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন অ্যামি। ছেলের নাম দিয়েছেন আনদ্রিয়াজ। এই ছবি সামনে আসতেই শুভেচ্ছায় ভাসছেন এই তারকাজুটি। তালিকায় রয়েছেন অ্যামির প্রিয় বন্ধু অভিনেত্রী এষা গুপ্তাও।

এদিকে গর্ভাবস্থায় নিজের বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেত্রী অ্যামি জ্যাকসন। সন্তান জন্মদানের পর বাচ্চার ছবিও ইন্টারনেটে প্রকাশ করে আলোচনায় এলেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, সন্তানকে স্তনপান করাচ্ছেন তিনি। এ সময় বন্ধু জর্জকে অ্যামির কপালে চুম্বনরত অবস্থায় দেখা যায়। অপরদিকে সন্তান জন্মের পর্ব শেষ হওয়ায় এবার জর্জের সঙ্গে সংসার পাতবেন বলেও জানান অ্যামি। গুঞ্জন রয়েছে, আগামী বছর জর্জের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এই অভিনেত্রী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT