রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৮ আগস্ট ২০২০, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:৩৪ অপরাহ্ণ

বিষণ্ণতা নারী জীবনের অশনিসংকেত

প্রকাশিত : ০৮:৫৬ PM, ১৯ মে ২০২০ Tuesday ৯২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

শরীর ও মন একই সত্তার পৃথক দুটি অবস্থান। একটির ওপর চাপ পড়লে আপনা-আপনিই অন্যটিতে গিয়ে লাগে। তা সে হোক ইতিবাচক কিংবা নেতিবাচক।

তাই সুস্থ জীবনযাপনে শরীর ও মন উভয়েরই সমানতালে সুস্থ-সবল হওয়া চাই। এ ধরনের কথা এর আগেও বহুবার শোনা গেছে। কিন্তু এ সম্পর্কে ভয়ংকর এক তথ্য জানিয়েছেন একদল বিজ্ঞানী।

তাদের মতে, বিষণ্ণতা নারী জীবনের জন্য এক অশনিসংকেত। ভয়ংকর পরিণতির আগাম বার্তাবাহক। কেননা মানসিক বিষণ্ণতার সঙ্গে রয়েছে হাড় ও অস্থি ক্ষয় বা ভঙ্গুরের যোগসূত্র।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT