রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:৫২ অপরাহ্ণ

বিশ্বস্ততায় সবার থেকে এগিয়ে তৃতীয় বছরে পা রাখছে “ইজি মার্কেটিং”

প্রকাশিত : ০৯:০০ PM, ৫ মে ২০২১ বুধবার ১২৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

হাসান আল সাকিব, স্টাফ রিপোর্টার :

বিশ্বস্ততায় সবার থেকে এগিয়ে সফলতার সঙ্গে দুই বছর পাড় করে তৃতীয় বছরে পা রাখছে অনলাইন কেনা-কাটার জনপ্রিয় শপ ইজি মার্কেটিং (EASYMARKETING.COM.BD)। আজ থেকে দুই বছর আগে ২০১৯ সালের ৫ই মে যাত্রা শুরুর পর থেকে মানুষের হৃদয়ে আস্থার স্থান দখল করে নেয় প্রতিষ্ঠানটি।

সুপার ফাস্ট ডেলিভারি , কোয়ালিটি সম্পন্ন প্রোডাক্ট আর উন্নত মানের কাষ্টমার সার্ভিসের কারণে অল্প সময়ে ঢাকা সহ সারাদেশে অনলাইনসপ হিসাবে প্রতিটি মানুষের আস্থার প্রতীক হয়ে দাঁড়িয়েছে ” Easy Marketing”।

প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রতিষ্ঠানটির মূখপাত্র খাইরুল লিয়ন জানান, গত বছর মহামারি করোনার সময় যেখানে দেশের সুনামধন্য অনেক ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ ছিল, ছিল ডেলিভারিতে ব্যর্থ ঠিক তখনই ” Easy Marketing BD Ltd ” ঢাল হয়ে দাঁড়িয়েছিল মানুষের পাশে, এগিয়ে এসেছিল মানবতার সেবার। আর দ্রুত ডেলিভেরিতে ইজি মার্কেটিং সব সময় সবার থেকে এগিয়ে পাশে ছিল তখনও। তিনি আরও জানান,আমাদের নিজস্ব ডেলিভেরি সিস্টেমে বাংলাদেশে একমাত্র ঢাকার মধ্যে ২৪ ঘন্টায় ডেলিভেরি ও সারাদেশে ৪৮ ঘন্টার মধ্যে ডেলিভেরি সুবিধা রয়েছে।এছাড়াও ” Easy Marketing ” বাংলাদেশের একমাত্র কোম্পানি যেখানে আমরা দিচ্ছে “Try & Buy” সুবিধা । Try & Buy হচ্ছে এমন একটি সুবিধা যা বাংলাদেশের ই-কমার্স জগতে কেই চিন্তাই করতে পারেনি। যাহার মাধ্যমে সকল ক্রেতা পণ্য ডেলিভেরি নেয়ার সময় দেখে-শুনে ও ট্রায়াল দিয়ে নেয়ার সুবিধা পাচ্ছে। এতে আরোও পাচ্ছে প্রোডাক্ট পছন্দ না হলে সাথেই সাথে রিটার্ন করে দেয়ার সুবিধা।

ইজি মার্কেটিং এর গ্রাহকরা প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বলেন,আজ তাদের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী আশা করি আগামী বছরের এই প্রতিষ্ঠা বার্ষিকীর দিনে তারাই থাকবে বাংলাদেশের এক নম্বর ই-কমার্স প্রতিষ্ঠান। ধরে রাখবে বিশ্বস্ততা- থাকবে সবার থেকে এগিয়ে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT