রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২১ অক্টোবর ২০২০, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:১৯ পূর্বাহ্ণ

বিশ্বনাথে সংযোগ সড়কবিহীন ব্রিজ!

প্রকাশিত : ০৬:৩৩ AM, ৩ অক্টোবর ২০১৯ Thursday ১৬৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বিশ্বনাথ (সিলেট) : দৌলতপুর ইউনিয়নে মাটিজুড়া নদীর পশ্চিম হালঘাটা নামক স্থানে নির্মিত সংযোগ সড়কবিহীন ব্রিজ

সড়ক নির্মাণের আগেই নির্মিত হয়েছিল ব্রিজ। সংযোগ সড়কবিহীন ব্রিজটি সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া মাটিজুড়া নদীর পশ্চিম হালঘাটা নামক স্থানে অবস্থিত। স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, রাস্তা নেই তবু তৈরি করা হয়েছে লাখ লাখ টাকা ব্যয় করে ব্রিজ। কেন বা কার স্বার্থে ওই ব্রিজটি তৈরি করা হয়েছে উত্তর খুঁজে পাচ্ছে না তারা। ব্রিজ তৈরি করা হলেও জনগণের কোনো কাজে আসছে না। ব্রিজের চারদিকে পানি, মাটি ভরাট না করায় ব্রিজেসস উঠার মতো কোনো পরিস্থিতি নেই। ব্রিজের দুই পাশে মাটি ভরাট ও রাস্তা তৈরি করে জনগণের চলার উপযোগী করে তোলা হলে সেখানে মানুষ উপকার পেত, এখানে দুর্ভোগের শিকার হচ্ছে পথচারী ও এলাকার লোকজন। জানা গেছে, ২০০১ সালের প্রথম দিকে কালিটেকা মীরেরগাঁও গ্রামের পাশে দিয়ে বয়ে যাওয়া মাটিজুরা নদীর পশ্চিমে হালঘাটা ওপর ব্রিজ নির্মাণ করা হয়।

এলজিইডির উপজেলা প্রকৌশলী হারুনুর রশীদ ভূঁইয়া বলেন, রাস্তা ছাড়া ব্রিজ কীভাবে হলো! বিষয়টি আমার জানা নেই। তবে বিষয়টি তিনি খতিয়ে দেখবেন বলে জানান।

দৌলতপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল মজিদ বলেন, ২০০১ সালে মাটিজুড়া নদীর ওপর ব্রিজটি নির্মাণ করা হয়েছিল। কিন্তু আজও পর্যন্ত রাস্তা না হওয়ায় নির্মিত ব্রিজ দিয়ে এলাকার মানুষ চলাচল করতে পারেননি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT