রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৪:১৪ অপরাহ্ণ

বিলাইভ মিউজিক স্টেশনের জন্য গান করলেন শ্রাবণী

প্রকাশিত : ০৯:৪১ PM, ৯ জুন ২০২১ বুধবার ৮৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ফিজ-আপ চ্যানেল আই সেরা কন্ঠ ২০১৭ এর পর থেকেই শ্রোতাদের মনে আলোড়ন তুলেছেন চলতি সময়ের জনপ্রিয় তরুণী গায়িকা শ্রাবণী সায়ন্তনী। দিয়েছেন একের পর এক চমক, ব্যাচেলর ফিমেল ভার্শন ও সোনাবন্ধু গান দুটি ব্য‍পকভাবে শ্রোতারা গ্রহণ করে। এছাড়াও অসংখ্য গানে তিনি কণ্ঠ দিয়েছেন। সম্প্রতি বি-লাইভ মিউজিক স্টেশনের জন্য গেয়েছেন চমৎকার একটি গান। “বন্ধু তোমার মুখের হাসি যেন শীতল আগুন/চৈত্র মাসের ভর গরমেও নামায় ফাগুন” জনপ্রিয় গীতিকার নূরে আলম মামুনের এমন কথামালায় গানের সুর করেছেন রিহাব খান আর সঙ্গীত আয়োজনে ছিলেন আলী মোস্তফা।

গানটির সম্পর্কে শ্রাবণী বলেন, খুবই চমৎকার সুরেলা ও রোমান্টিক স্যাড ধরনের একটি গানে ভয়েস দিলাম। গানের কথা ও সুর আমাকে দারুণ ভাবে আকৃষ্ট করেছে, আশাকরি গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে এবং সবার প্রতি অনুরোধ আপনারা বি-লাইভ মিউজিক স্টেশন চ্যানেলটি সাবক্রাইব করবেন এবং আমাদের পাশে থাকবেন।

শীতল আগুন সম্পর্কে গীতিকার নূরে আলম মামুন বলেন, নিজের লেখা সবগুলো লেখাই ভালো লাগে তবে এই লিখাটি সবসময় আমাকে অন্যভাবে আকৃষ্ট করতো কেনো জানিনা। গানের কথাগুলো লিখেছিলাম দুই থেকে তিন বছর আগে এবং ভালো একটি কন্ঠের জন্য অপেক্ষা করেছিলাম অবশেষে গানটি শ্রাবণীর কন্ঠে যাবে শুনে সত্যিই আমার আত্মতৃপ্তি আসে। শ্রাবণী খুবই যত্নসহকারে গানটি গেয়েছে এবং আমার ভালো খুবই ভালো লেগেছে আশাকরি আপনাদের সবারই ভালো লাগবে।

গানটির সম্পর্কে আলি মুস্তাফা বলেন গানের কথা, সুর ও গায়কি খুবই ভালো ছিলো, সব মিলিয়ে অসাধারণ একটা গান সবার সামনে হাজির হতে চলছে, আমার বিশ্বাস সবাই গানটি সাদরে গ্রহণ করবে।

BLive Music Station থেকে জানা যায় গানটির চমৎকার মিউজিক ভিডিও নির্মাণ করে পরে দর্শকদের জন্য অবমুক্ত করা হবে।

সম্প্রতি কণ্ঠশিল্পী মোহাম্মদ মিলনের সঙ্গে ‘বন্ধুরে’ শিরোনামে একটি গান গাইলেন শ্রাবণী সায়ন্তনী। এইচ এম মিউজিক স্টেশন থেকে গানটি আসছে ঈদে মুক্তি পাবে। এছাড়া নাটকের জন্যও একটি গান গেয়েছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি গণমাধ্যমকে অভিনয়ে আসার ইঙ্গিত দিয়েছেন।

তার গাওয়া উল্লেখযোগ্য গান হচ্ছে- বৈশাখ এলোরে, সোনা বন্ধু, ফুলের বুকে, চান্দের আলো, সাগরের জল পাহাড়ের সুর, মন দেবোনা, চলো আবারো, তোমাকে চাই, ভুল ঠিকানায়, ব্যাচেলার -২, অকারণ বিরহ সহ বেশকিছু গান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT