রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৩৭ অপরাহ্ণ

শিরোনাম
◈ ভোলার ৯ গুণীর হাতে লালমোহন মিডিয়া ক্লাব সম্মাননা তুলে দিলেন এমপি শাওন ◈ চরফ্যাসনে তেলের ট্যাংক ও বোরাকের সংঘর্ষঃ নিহত ১, আহত ৫ ◈ বাঁশখালীতে ৫টি দোকান আগুনে পুড়ে ছাই! ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি ◈ ছাতকে প্রবাসী স্ত্রীকে ভিডিও কলে রেখে স্বামীর আত্মহত্যা ◈ ছাতকে জালিয়াত চক্রের দু’সদস্য গ্রেফতার ◈ টাঙ্গুয়ার হাওরে আটক নিষিদ্ধ কোনা ও কারেন্টজান ◈ নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের জন্মদিন পালন ◈ রায়পুর পৌর আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন পালন ◈ বড়াইগ্রামে হতদরিদ্রদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ ◈ ময়মনসিংহে মাদক ও জুয়ার বিরুদ্ধে মানববন্ধন

বিরলে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ইউ,পি চেয়ারম্যান- (রনি)

প্রকাশিত : ১১:০৮ PM, ৩০ ডিসেম্বর ২০১৯ Monday ১৩৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সাদেকুল ইসলাম সুবেল,বিরল-(দিনাজপুর) প্রতিনিধি,

বিরল উপজেলার ২নং- ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান, এ.বি.এম রাশেদুল কবির (রনি’র) উপর সন্ত্রাসী হামলা ঘটেছে।
নিজস্ব সুত্রে জানা গেছে, সোমবার বিকেলে বিরল উপজেলার তেতেড়া-পাঁচপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে। তিনি বর্তমানে দিনাজপুর এম আঃ রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ।
এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যে সৃষ্টি হয়েছে,
কার নেতৃত্বে বা কে কে এই সন্ত্রাসী হামলা ঘটিয়েছে এমন কোনো তথ্য এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি। এ বিষয়ে বিস্তারিত জানতে চেয়ারম্যান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে তা সম্ভব হয়নি।
জানা গেছে এখন পর্যন্ত এই ঘটনার তদন্ত চালাচ্ছে বিরল থানা পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT