রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৫ এপ্রিল ২০২০, ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

০৩:২২ পূর্বাহ্ণ

বিরলে বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ, গুলিতে নিহত এক

প্রকাশিত : ১২:৩৯ AM, ২৬ মার্চ ২০২০ Thursday ৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

দিনাজপুরের বিরল উপজেলায় রূপালী বাংলা জুটমিলে বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভরত শ্রমিকদের ওপর গুলি চালিয়েছে পুলিশ। এতে একজন নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়েছে আরও তিনজন।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সুরত আলী (৪০)। তিনি বিরল পৌরসভার হুসনা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

আহতদের উদ্ধার করে বিরল হাসপাতাল ও দিনাজপুরের আব্দুর রহিম মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, তিন-চার মাসের বেতন বকেয়া ছিল ওই মিলের শ্রমিকদের। বেতনের দাবি আজ রাতে শ্রমিকরা বিক্ষোভ শুরু করেন। মালিকপক্ষে মাত্র পাঁচদিনের বেদন দিতে চাইলে এক পর্যায়ে শ্রমিকরা মিলে ভাঙচুর চালায়।

পরে মালিকপক্ষ পুলিশে খবর দিলে পুলিশ এসে শ্রমিকদের ওপর গুলি চালালে একজন নিহত হয়।

বিরল থানার ওসি শেখ নাসিম হাবিব একজনের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT