রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:৩০ অপরাহ্ণ

বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেল বাংলাদেশ ফুটবল টিম

প্রকাশিত : ১২:৪৪ PM, ৪ নভেম্বর ২০১৯ সোমবার ১২৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ক্রীড়া ডেস্কঃ বাংলাদেশ ক্রিকেট দলের পর এবার বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে বাংলাদেশ ফুটবল দল। বিজি-২১ বিমানটিতে খেলোয়াড়রা ছাড়াও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তাগণও ছিলেন।

রবিবার (৩নভেম্বর) বাংলাদেশ স্থানীয় সময় রাত ৯টা ৪৫ মিনিটে ফুটবল টিমকে বহনকারী বিমান বিজি-২১ ওমানের পথে উড্ডয়ন করার কথা ছিল। কিন্তু নির্ধারিত সময়ে বিমান না ছাড়ার কারণে সবার মধ্যে উৎকণ্ঠার সৃষ্টি হয়।

রাত ৯.৪৫টার সময় যাত্রীদের সবাইকে কতৃপক্ষ জানান, বিমানের যাত্রিক সমস্যা কারণে বিমান ছাড়তে দুই ঘন্টা অপেক্ষা করতে হবে।

দুই ঘন্টা ত্রিশ মিনিট পরে বিমানটি ফ্লাই করে আকাশে প্রায় ৪৫ মিনিট ছিলো। এরপর প্লেনের সবগুলো লাইট নিভে যায়,পাইলট বিমান ঘুরিয়ে আবার শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে জরুরি অবতরন করে।

ক্রুটিপূর্ন বিমান কেন ফ্লাই করলো?
দায়িত্ব অবহেলা কারী দের কি শাস্তি হবে এমন প্রশ্ন তুলেছে যাত্রীরা।

এদিকে ওমান ইন্টারন্যাশনাল বিমান বন্দরে অপেক্ষায় ছিলেন “বাংলাদেশ ফুটবল সাপোর্টার “ওমান” এর সমন্বয়ক সাইফুল্লাহ জুয়েল,সেলিম হায়দার, মোঃ রুবেল খান, মোঃ বেলাল, মোঃ মোরশেদ খান প্রমূখ।

পরে (৪নভেম্বর) বাংলাদেশ দলের জন্য নতুন একটি ফ্লাইট দিয় সকাল দশটায় ওমানে পৌছানো হবে বলে জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT