রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

১০:৪৭ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ রামগঞ্জে কার্যক্রম চালু রাখায় ২টি ইটভাটা বন্ধ করলেন ইউএনও ◈ লক্ষ্মীপুরে শফিউল বারী বাবু’র পক্ষ থেকে ছাত্রদলের নেতা রিফাদ’র ত্রান বিতরন ◈ লক্ষ্মীপুরে আইসোলেশনে থাকা দুই জনই করোনামুক্ত ◈ আজ থেকে মক্কা ও মদীনায় ২৪ ঘন্টার কারফিউ ◈ না.ঞ্জের বন্দরে করোনায় নারীর মৃত্যু, ১শ’ পরিবার লকডাউন ◈ বাড়িভাড়া ও ব্যাংক লোন-সংক্রান্ত প্রচারটি গুজব ◈ প্রতি উপজেলার দু’জনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রী দেননি! ◈ বগুড়ায় ৯৯৯ এ ফোনের ৩০ মিনিটেই খাবার পেল ক্ষুধার্ত পরিবার ◈ বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদের পক্ষে অসহায়দের খাদ্য বিতরণ ◈ নারায়ণগ‌ঞ্জে মৃত‌্যুর পর রি‌পোর্ট এলো ক‌রোনা অাক্রান্ত

বিদেশ থেকে ফিরে অফিসে ব্যাংক কর্মকর্তা, ধরলেন ম্যাজিস্ট্রেট

প্রকাশিত : ১০:৩৯ PM, ২৩ মার্চ ২০২০ Monday ১৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজশাহীর পুঠিয়া উপজেলায় হোম কোয়ারেন্টাইন না মানায় এক ব্যাংক কর্মকর্তাকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওলিউজ্জামান এ জরিমানা আদায় করেন।দণ্ডিত ওই ব্যাংক কর্মকর্তা আইএফআইসি ব্যাংকের পুঠিয়ার বানেশ্বর শাখায় কর্মরত। তিনি সম্প্রতি বিদেশ ভ্রমণ শেষে দেশে ফেরেন। এরপর বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে না থেকে ব্যাংকিং কাজে অংশ নেন। খবর পেয়ে ব্যাংকে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওলিউজ্জামান বলেন, বিধি অমান্য করায় তাকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে, গত ২৪ ঘণ্টায় রাজশাহীতে হোম কোয়ারেন্টাইনে গেছেন আরও ৮৩ জন। সোমাবর দুপুরে রাজশাহীর সিভিল সার্জন এনামুল হক বলেছেন, করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে গত ২৪ ঘণ্টায় আরও ৮৩ জনকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। পাশাপাশি হোম কোয়ারেন্টাইন শেষ করেছেন ২১ জন। বর্তমানে ২১০ জন হোম কোয়ারেন্টাইনে আছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT