রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৪:২০ অপরাহ্ণ

বিজিবি’র পৃথক অভিযানে মহেশপুরে ইউপি সদস্য সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

প্রকাশিত : ১০:৫০ PM, ৫ অক্টোবর ২০১৯ শনিবার ১৭০ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঝিনাইদহের মহেশপুরে ৫৮ বিজিবির পৃথক পৃথক অভিযানে ইউপি মেম্বার ও বিপুল পরিমান মাদক সহ ২জনকে আটক করেছে।

বিজিবি সূত্রে প্রকাশ, শুক্রবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে ৫৮ বিজিবির টহল দল অভিযান চালিয়ে উপজেলার শ্যামকুড় মাঠের ভিতর থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারীদের গডফাদার শ্যামকুড় গ্রামের শাখাওয়াতুল্লা শেখের ছেলে শ্যামকুড় ইউপি সদস্য বিশারত আলী বিশু (৪৫) কে ২পিচ ইয়াবা, ২টি সীম, ২টি মোবাইল এবং ১টি দেশীয় অস্ত্র, চাপাতিসহ আটক করে। ৫৮বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল কামরুল আহসান জানান, ইউপি সদস্য বিশারত আলী বিশু দীর্ঘদিন ধরে একটি চোরাকারবারী সিন্ডিকেট পরিচালনা করে আসছে। সে বিভিন্ন সময়ে তার লোকজন দিয়ে বিজিবি টহলের উপর আক্রমন এবং সরকারী কাজে বাধা প্রদান করে।

অন্যদিকে খোসালপুর বিওপি অভিযান চালিয়ে খোসালপুর কারবালার মাঠ থেকে ৯৬ বোতল ফেন্সিডিল আটক করে। এছাড়া যাদবপুর বিওপি কানাইডাংগা মাঠের ভিতর থেকে ৪৩ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। এবং শ্যামকুড় বিওপি অভিযান চালিয়ে শ্যামকুড় গ্রামের একটি বাঁশবাগানের ভিতর থেকে ঐ গ্রামের আতাউর রহমানের ছেলে সম্রাট হোসেন (২২) সহ ২৪ বোতল ফেন্সিডিলসহ আটক করে। এ ব্যাপারে মহেশপুর থানায় পৃথক পৃথক মামলা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT