রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ০৭ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৪৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ পাইকুরাটি ইউনিয়নে এমএমএ রেজা পহেলের গণসংযোগ ◈ ধর্মপাশায় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি সভা ◈ রায়পুর বাবুরহাট ব্লাড ফাউ‌ন্ডেশ‌নের উ‌দ্যো‌গে বাবুরহা‌টে মাদ্রাসা এবং মস‌জি‌দে টিস‌্যু ও সাবান বিতরণ ◈ সরকারি খালের পাড় এর মাটি ইট ভাটায় : ব্রিকসকে অর্থদণ্ড ২ লাখ ◈ অটোমেশন এর মাধ্যমে কর আদায় করা হবে; রংপুরে এনবিআরের চেয়ারম্যান ◈ রংপুরে ৫’শ পিস ইয়াবা সহ দুজন আটক ◈ কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদী ◈ সরিষাবাড়ীতে মানু মেম্বার ও ছালাম তালুকদারের মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল ◈ হরিরামপুরে অগ্নিকাণ্ডে দুইটি দোকান ভস্মীভূত ◈ কলমাকান্দায় ভারতীয় মালামাল আটক

বিগত দিনে পাশে ছিলেন বর্তমানেও জনগণের পাশে থাকতে চান সফল কাউন্সিলর মোঃহাবিবুল্লাহ

প্রকাশিত : ০৩:০০ PM, ১৮ জানুয়ারী ২০২১ সোমবার ৭৩ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

মোঃ হুমায়ুন কবির স্টাফ রিপোর্টার

বিগত দিনে সুখে-দুখে সব সময় অসহায় নিরীহ মানুষের পাশে ছিলেন এবং বর্তমানে সব সময় সুখে-দুঃখে আপদে-বিপদে জনগণের পাশে থাকতে চান গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের নবনির্বাচিত ও সফল কাউন্সিলর মোঃ হাবিবুল্লাহ।
বিগত ৩১-১২-২০২০ ইং তারিখে যেভাবে ৭ নং ওয়ার্ড এর জনগণ ভালোবেসে কাউন্সিলর হাবিবুল্লাহ কে নির্বাচিত করায় যেভাবে ৭ নং ওয়ার্ডের উন্নয়নের ছোঁয়া লেগেছে প্রতিটি রাস্তাঘাট মসজিদ স্কুল প্রতিষ্ঠান সব জায়গায় উন্নয়নের ছোঁয়া লেগেছে ৭ নং ওয়ার্ড এর জনগণ ভালোবেসে আবারো ১৬-০১-২০২১ ইং তারিখে শ্রীপুর পৌরসভা নং ওয়ার্ড এর জনগণ কাউন্সিলর হাবিবুল্লাহ কে ভালোবেসে এবং তার উন্নয়নের ছোঁয়া কে ভালোবেসে আবারো নির্বাচিত করেছেন।

কাউন্সিলর মুহাম্মদ হাবিবুল্লাহ দৈনিক আলোকিত সকাল কে বলেল শ্রীপুর পৌরসভা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আমাকে পুনরায় কাউন্সিলর নির্বাচিত করায় 7 নং ওয়ার্ডবাসীর প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা । আমি বিগত দিনে দিনরাত পরিশ্রম করে গরীব দুখী মেহনতী মানুষের পাশে ছিলাম মহান রাব্বুল আলামিন যদি আমাকে বাঁচিয়ে রাখে আবারো ৭ নং ওয়ার্ড এর জনগণ আমাকে ভালোবেসে যেভাবে ভোট দিয়ে নির্বাচিত করেছে আমি সব সময় গরীব দুখী মেহনতী মানুষের পাশে ছিলাম থাকবো উনি আরো বলেন গাজীপুর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এর আধুনিক, মানবিক, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ বিনির্মাণ করাই আমার স্বপ্ন আমি সব সময় ৭ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের পাশে থাকব ইনশাআল্লাহ।

৭ নং ওয়ার্ডের জনগণের সাথে কথা বলে জানা যায় কাউন্সিলর হাবিবুল্লাহ একজন সৎ সাহসী এবং ভালো মনের একজন মানুষ বিগত দিনে এই ৭ নং ওয়ার্ডে অনেক রাস্তাঘাট কালবাট স্কুল মসজিদে অনেকভাবে অনুদান দিয়েছেন এবং বিগত দিনে কোভিদ ৯৯ এর সময় প্রতিটা পাড়ায়-মহল্লায় গিয়েছেন গরীব দুঃখী মানুষের খোঁজখবর নিয়েছেন তাদের পাশে ছিলেন তাদেরকে ব্যক্তিগতভাবে ত্রাণ
দিয়েছেন এবং সরকারিভাবে যে সমস্ত খাদ্যসামগ্রী এসেছে সে সমস্ত খাদ্য সামগ্রী প্রতিটি গরিব দুঃখী মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন উনাকে সব সময় আমরা পাশে পেয়েছি তাই আবারও ৭ নং ওয়ার্ডে জনগণ হাবিবুল্লাহ সাহেবের মতো একজন সৎ সাহসী কাউন্সিলর নির্বাচিত করেছে ইনশাআল্লাহ আমাদের ৭ নং ওয়ার্ডে আবারো অনেক উন্নয়ন হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT