রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ৩০ নভেম্বর ২০২০, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

১০:৩৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ সম্প্রীতির হবিগঞ্জ সংগঠনের জেলা শাখার সিনিয়র সদস্য নির্বাচিত হলেন শুভ আহমেদ ◈ কবিতা : শীতের পিঠা – মোঃ শহিদুল ইসলাম ◈ ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ ◈ ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ◈ ধামইরহাটে মাস্ক না পরায় বিভিন্ন শ্রেনি পেশার মানুষের জরিমানা, সচেতন করতে রাস্তায় নামলেন এসিল্যান্ড ◈ সকল ক্ষেত্রে প্রতিবন্ধীদের প্রবেশগম্যতা নিশ্চিত করার আহ্বান ◈ ধামইরহাটে অজ্ঞাত রোগে মাছে মড়ক, ৩০ লাখ টাকার ক্ষতিতে মৎস্যচাষী’র হাহাকার ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই জনকল্যানমূলক কাজ সবচেয়ে বেশি হয়েছে- এমপি শাওন ◈ উদয়কাঠী ইউনিয়ন পরিষদের স্মার্ট কার্ড বিতরনের উদ্বোধন করেন চেয়ারম্যান ননি ◈ প্রবাসী সাংবাদিক কায়সার হামিদ হান্নানের জন্মদিনে শুভেচ্ছা

বিখ্যাত পরিচালক সিবি জামানের সিনেমায় বলিউডের নায়িকা পূজা

প্রকাশিত : ০৭:৫৬ AM, ৩০ সেপ্টেম্বর ২০১৯ Monday ১৩৫ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

ঢাকাই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় নায়িকা পূজা চোপড়া। বাংলাদেশের বিখ্যাত পরিচালক সিবি জামানের পরিচালনায় ‘অ্যাডভোকেট সুরাজ’ নামের একটি সিনেমায় অভিনয় করবেন তিনি।সম্প্রতি মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে এই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন সিনেমার প্রযোজক ও অভিনেতা শামস হাসান কাদির, মিডিয়া এক্টিভিস্ট আমিনুল ইসলাম শাওন, বলিউডের জনপ্রিয় নৃত্য পরিচালক মাস্টার সৌরভ।

সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করবেন ‘হৃদয় রংধনু’খ্যাত অভিনেতা শামস হাসান কাদিরকে। এতে তার বিপরীতে অভিনয় করবেন পূজা চোপড়া।

পূজা এক ভিডিও বার্তায় বলেন, ‘সবার জন্য দারুণ একটা সংবাদ হচ্ছে, আমি বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। এর নাম ‘অ্যাডভোকেট সুরাজ’। এটি পরিচালনা করছেন বরেণ্য নির্মাতা সি.বি. জামান। দেখা হচ্ছে শিগগিরই।’

বলিউডে ক্যারিয়ার গড়ার আগে ২০০৯ সালে ফেমিনা মিস ইন্ডিয়া হন পূজা। ২০১১ সালে তামিল সিনেমা ‘পোন্নার শঙ্কর’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক তার। এরপর বলিউডে ‘ফ্যাশন’ ও ‘হিরোইন’ ও ২০১৩ সালে বিদ্যুতের বিপরীতে ‘কমান্ডো’ সিনেমায় নায়িকা হিসেবে কাজ করেন। এছাড়া গত বছর ‘আইয়ারি’ সিনেমাতে অভিনয় করেছেন তিনি।

নির্মাতা সিবি জামানের সর্বশেষ ছবি কুসুম কলি মুক্তি পেয়েছিলো ১৯৯০ সালে। ১৯৭৩ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত সরাসরি চলচ্চিত্র পরিচালনার সঙ্গে সম্পৃক্ত ছিলেন তিনি। এ সময়ে তিনি নির্মাণ করেন একে একে ঝড়ের পাখি (১৯৭৩), উজান ভাটি (১৯৮২), পুরস্কার (১৯৮৩), শুভরাত্রি (১৯৮৫), হাসি (১৯৮৬), লাল গোলাপ (১৯৮৯) ও কুসুম কলি’র (১৯৯০) মতো কালজয়ী চলচ্চিত্র। এরমধ্যে শুভরাত্রি ছবিটি ব্যবসায়িক সফলতার পাশাপাশি ১৯৮৬ সালে ৯টি ক্যাটাগরির ভেতরে ৬টি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT