রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

১২:৩৩ অপরাহ্ণ

বিকাশের হেল্প লাইন 16247 থেকে কল দেওয়ার পর ডোনেট বাংলাদেশ- এর বিকাশ একাউন্ট থেকে দেড় লক্ষ টাকা গায়েব

প্রকাশিত : ০২:৪৮ AM, ১১ নভেম্বর ২০১৯ সোমবার ৭৫৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

গত ১০-১১-২০১৯ ইং তারিখ রাত ১০.০৬ মিনিটে ০১৭১১২১০২২২ নম্বরে ০১৮৭০৭৮১৭২০ নম্বর থেকে বিকাশ কাস্টমার কেয়ার পরিচয়ে কল দেয়, আমি উক্ত নম্বারটি বিকাশের না বলে কল কেটে দিই, পরে ১০.১৬ মিনিটে ১৬২৪৭ থেকে কল দেই এবং আমার বিকাশ একাউন্ট এর কিছু তথ্য ঠিক আছে কিনা জানতে চাই। তিনি জানান বিকাশের ১৬২৪৭ নম্বারটি বেশি ব্যবহার হওয়ার কারনে তিনি অফিসের অন্য নম্বর দিয়ে কল দিবে অর্থাৎ আগের যে নম্বর দিয়ে কল দিয়েছিল। তিনি কয়েকটি নাম্বার থেকে কল দিয়ে বিভিন্ন তথ্য নেন যেমন আমার নাম, আমার বাবার নাম, জন্ম তারিখ, জাতীয় পরিচয়পত্রের নম্বর ইত্যাদি সঠিক আছে কি না। এবং আমার ব্যবহৃত ২টি বিকাশ নম্বর জাতীয়পরিচয় পত্র এবং পাসপোর্ট দিয়ে ভেরিফাইড করা আছে এই জন্য মূলত হেল্প লাইন থেকে কল দেওয়া। যে সকল নম্বর থেকে কল দিয়েছিল ০১৮৭০৬৩৩৯৮৯, ০১৮৭০৭৮১৭২০ ও ১৬২৭৪ । কিছুক্ষণ পরে আমার ফোনে মেসেস আসতে শুরু করে আমার বিকাশ একাউন্ট থেকে টাকা উত্তোলন করা হচ্ছে। আমার বিকাশ একাউন্ট থেকে কয়েকটি মোবাইল নম্বর ও এটিএম এর মাধ্যমে টাকা উত্তোলন করা হয়েছে। যে সকল নম্বারে টাকা গেছে 01880013785(6KA1S318Q5) , 01880013785 (6KA0S31LXO) 01880026545 (6KA5S31SIH) ATM (6KA9S2XIX5, WGBMYWUOA+X) আমার ২টি বিকাশে নাম্বারে মোট টাকা ছিল ১,৫০,০০০ এর কিছু বেশি। আমার বিকাশ নম্বর ২টি (০১৭১১২১০২২২, ০১৭১১৯০১০৯৫) পরবর্ততে বিকাশের হেল্প লাইন 16247 এ কল দিলে কোন রেসপন্স পাওয়া যায়নি। ৩টি নম্বার থেকে বিকাশ হেল্প লাইন এ কল দিয়ে ঘন্টার পার হলেও কল রিসিভ করেনি কেউ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT