রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

০৬:৪২ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কুড়িগ্রাম সদরে ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা ◈ রাজশাহীর মোহনপুরে নৌকার প্রতীক পেলেন যারা ◈ শ্রীনগরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হলেন যারা ◈ চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শাহ আলমের নির্বাচনী উঠান বৈঠক। ◈ তাহিরপুর সীমান্তে ভারতীয় মাদকের চালান সহ বিভিন্ন মালামাল আটক ◈ ফুলবাড়ীর ছয় ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা ◈ সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে কলমাকান্দায় মানববন্ধন ◈ ডাচ্-বাংলা ব্যাংক শশিকর বাজারে শুভ উদ্বোধন ◈ তাহিরপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির সভা ◈ রাজারহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রী

বিএসআরএফ দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় মোসকায়েত মাশরেককে শুভেচ্ছা

প্রকাশিত : ০৬:২৬ PM, ১৫ জুন ২০২১ মঙ্গলবার ৯৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) নির্বাচনে দপ্তর সম্পাদক পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন রেডিও টুডে এফএম ৮৯.৬ এর সিনিয়ির রিপোর্টার মোসকায়েত মাশরেক। মোসকায়েত মাশরেক তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গৌতম ঘোষকে ৪৮ ভোটের ব্যবধানে পরাজিত করে জয়ী হন।

এই নির্বাচনে বিজয়ী হওয়ায় মাশরেককে ফুলেল শুভেচ্ছা জানায় রেডিও টুডে-তে কর্মরত সবাই। সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, অফিসের প্রিয় সহকর্মীদের ফুলেল শুভেচছা আর অভিনন্দন পেয়ে আমি সিক্ত।

মোসকায়েত মাশরেক দেড় দশকের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত আছেন। বেসরকারি টেলিভিশন চ্যানেলে কর্মজীবন শুরু করা মাশরেক ২০০৯ সাল থেকে যুক্ত আছেন দেশের প্রথম বেসরকারি এফএম রেডিও স্টেশন রেডিও টুডে-তে।

বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন তপন বিশ্বাস (দৈনিক জনকণ্ঠ) আর মাসউদুল হক (ইউএনবি) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটির ১৭টি পদের মধ্যে প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক ছাড়া সব পদে ভোট অনুষ্ঠিত হয়েছে। তাওহিদুল ইসলাম (আমাদের সময়) বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটিতে সহসাধারণ সম্পাদক জাগরণের মেহেদী আজাদ মাসুম, সাংগঠনিক সম্পাদক ভোরের ডাকের আকতার হোসাইন, অর্থ সম্পাদক বিটিভির মো. শফিউল্লাহ সুমন এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন কালের কণ্ঠের বাহরাম খান।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন জাগো নিউজের ইসমাইল হোসাইন রাসেল, ইত্তেফাকের এমএ জলিল মুন্না (মুন্না রায়হান), মাইটিভির মাইনুল হোসেন পিন্নু , বার্তা২৪-এর শাহজাহান মোল্লা, ইনডিপেনডেন্ট টিভির হাসিফ মাহমুদ শাহ, ঢাকা পোস্টের শাহাদাত হোসেন (রাকিব), আমার সংবাদের মো. বেলাল হোসেনও যমুনা টিভির মো. রুবায়েত হাসান।

উক্ত নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান সাইফুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT