রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩০ মে ২০২০, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

০৭:৪৬ অপরাহ্ণ

শিরোনাম
◈ কাল খুলছে অফিস-গণপরিবহন, ঢাকামুখী জনস্রোত ◈ যমুনায় তীব্রগতিতে পানি বৃদ্ধি, সিরাজগঞ্জে স্পারবাঁধে ধস ◈ ফেইসবুকে ক্ষমা চেয়ে পোস্ট, কিছুক্ষন পর চিরবিদায় নিলেন সাংবাদিক আবুল হাসনাত ◈ লক্ষ্মীপুর জেলার এসএসসি ১৯৯৯ বন্ধুদের নিয়ে গঠিত হলো “SSC 99 LAKSHMIPUR” ফ্রেন্ডস গ্রুপ ◈ পান বরজ পরিচর্যায় ব্যস্ত চাষী ◈ মানিকগঞ্জে আরো ৮ জনের দেহে করোনা শনাক্ত, উপসর্গ নিয়ে একজনের মৃত্যু ◈ ঘুড়ি উড়িয়ে অলস সময় কাটাচ্ছে ভূঞাপুরের গৃহবন্দী তরুণরা ◈ করোনা মোকাবিলায় স্থানীয় জনপ্রতিনিধিদের সম্পৃক্ত করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ ৬৬ দিন পর খুলছে সরকারি-বেসরকারি অফিস ◈ বিএনপির জিয়া হত্যার বিচার না করা রহস্যজনক: ড. হাছান

বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে: কাদের

প্রকাশিত : ০৭:৪০ PM, ১৮ মে ২০২০ Monday ৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

নেতিবাচক রাজনীতির কারণেই বিএনপির পিঠ দেয়ালে ঠেকে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (১৮ মে) জাতীয় সংসদ ভবন এলাকায় সরকারি বাসভবন থেকে দেয়া এক ভিডিও বার্তায় তিনি এ মন্তব্য করেন। সংকটের পরীক্ষিত নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সকলের সম্মিলিত প্রয়াসে চলমান দুর্দিন কেটে যাবে এবং সংকটের রাত যত গভীর হবে সম্ভাবনার সুবর্ণ সকাল ততই ঘনিয়ে আসবে। তিনি বলেন, ঈদকে সামনে রেখে দলে দলে মানুষ গ্রামের দিকে যাচ্ছে, এছাড়াও কেনাকাটার নামে শপিংমলে অতিরিক্ত ভিড় সংক্রমণের ঝুঁকি বাড়াচ্ছে। তাই সকলকে যার যার অবস্থানে থেকে স্বাস্থ্যবিধি মেনে ঈদের ছুটি কাটানোর অনুরোধ করা যাচ্ছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা সংকটের শুরু থেকেই অসহায় মানুষের পাশে রয়েছে, তাদের ধন্যবাদ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসন্ন ঈদে কর্মহীন বেকার ভাসমান মানুষের পাশে থাকারও আহ্বান জানান। তিনি বলেন, করোনাযুদ্ধে ফ্রন্টলাইনে যারা যুদ্ধ করছেন তাদের মনোবল ও হতাশ না হয়ে সাহসের সাথে কাজ করতে হবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই যুদ্ধে জয় হবো ইনশাআল্লাহ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT