রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

০৭:৪৬ অপরাহ্ণ

বায়োজিন বিজনেস লিডারশীপ অ্যাওয়ার্ড -২২ পেলেন ফারদিন

প্রকাশিত : 06:19 PM, 31 July 2022 Sunday 62 বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

 

মাসুম বিল্লাল ফারদিন, বিভিন্ন ক্ষেত্রে অসিম সৃজনশীলতা ও দূরদর্শিতায় অর্জন করেছেন ব্যাপক জনপ্রিয়তা। কখনো গানে,কখনো অভিনয়ে, কখনো আবার মানবিক কাজে, কখনো বা সরকারি প্রজেক্ট এর দায়িত্বশীল একজন মানুষ। গানের মানুষ হিসেবেই তরুনদের কাছে বেশ জনপ্রিয়তা রয়েছে তাঁর। তবে এবার বায়োজিন বিজনেস লিডারশীপ অ্যাওয়ার্ড -২০২২ পেয়েছেন ফারদিন।

৩০ জুলাই (শনিবার) রাজধানীর হোটেল শেরাটনে বর্ণাঢ্য এক আয়োজনের মধ্য দিয়ে তার হাতে সম্মননা স্মারকটি তুলে দেন ভারতের জনপ্রিয় চিত্রনায়িকা ও ফ্যাশন আইকন শিল্পা শেঠী। এসময় আরো উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ম্যাগাজিন মিররের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া রাজু রাজু। তাহসান খান, মেহজাবীন চৌধুরী, বিদ্যা সিনহা মিম, অপু বিশ্বাস, ভাবনা, পূজা চেরি ও দীঘি প্রমুখ।

এ্যওয়ার্ড পেয়ে ফারদিন বলেন, সম্মাননা পেতে কার না ভালো লাগে। তাও আবার ভারতের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠীর হাত থেকে নেওয়া আন্তর্জাতিক সম্মাননা। আমি এই সম্মাননা আমার মরহুম পিতা বীর মুক্তিযোদ্ধা রহমতুল্লাহ সাহেব এবং আমার কলিজার টুকরা আঈমানের জন্য উৎসর্গ করলাম।

অ্যাওয়ার্ড প্রদানকালে শিল্পা শেঠি বলেন, অংশগ্রহণই আমার জন্য অনেক বড়। অংশগ্রহণ করলেই জয়ী হতে হবে এমন না, অংশগ্রহণটাই জেতা। আমি জীবনে খুব বেশি অ্যাওয়ার্ড পাই নাই। আজ যারা এখানে অ্যাওয়ার্ড নিচ্ছেন তাদের সবাইকে স্বাগত।

উল্লেখ্য, মাসুম বিল্লাল ফারদিন সহ প্রায় ২৫ জন সেরা লিডারকে বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ ২০২২-এ অ্যাওয়ার্ড প্রদান করা হয় ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT