রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২০ জানুয়ারি ২০২১, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

০৩:১১ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ শাহজাদপুরে ব্যাতিক্রমী স্বেচ্ছাসেবীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত ◈ না:গঞ্জ মহানগর ছাত্রদলের আলোচনা সভা ও খাবার বিতরণ ◈ ধামইরহাটে নৌকার বিজয় নিশ্চিতে উঠান বৈঠক, শীতকে উপেক্ষা করে নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি ◈ মোহাম্মদ অংকন’র উপন্যাস ‘আলোমতি’ : সমাজ-ধর্ম ও সামাজিক জীবনাচারণের নির্মম চিত্রের প্রতিচ্ছবি ◈ ধামইরহাট সীমান্তে শীতার্তদের মাঝে ১৪ বিজিবি’র শীতকালীন কম্বল বিতরণ ◈ কানে হেডফোন থাকায় ট্রেনের হুইসেলও শুনতে পাননি রনি ◈ মডেল সাদিয়া নাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ ধামইরহাটে গ্রাম্য সালিশে পিটিয়ে বাদীর দাঁত ভেঙ্গে দিলেন ইউপি সদস্য নুরনবী চঞ্চল ◈ বাগাতিপাড়ায় সচেতন এনজিও’র এ্যাভোকেসী সভা ◈ আখাউড়া পৌরসভায় ৪৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা

বার্সেলোনার রাতে মেসি ম্যাজিক

প্রকাশিত : ০৭:৩১ AM, ৭ অক্টোবর ২০১৯ সোমবার ১০৭ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

সেভিয়ার সঙ্গে লা লিগার ম্যাচে প্রথমার্ধ শেষে ৩-০ গোলে এগিয়ে ছিল বার্সেলোনা। পরের অর্ধে ফ্রি-কিক থেকে গোল করলেন জাদুকর মেসি। বার্সেলোনা ৯ জনের দলে পরিণত হলেও ৪-০ গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে।

ম্যাচের ২৭ মিনিটে বার্সেলোনাকে গোল এনে দেন সুয়ারেজ। ৩২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আরতুরো ভিডাল। দীর্ঘদিন ইনজুরিতে থাকা বার্সেলোনার ফরাসি ফুটবলার ওসমানে ডেম্বেলে গোল পেলেন। সেভিয়া আর ছন্দে ফিরতে পারেনি। মেসি আক্রমণ বজায় রেখেছেন পরের অর্ধে। একবার একক প্রচেষ্টায় আক্রমণ করেন। ফ্রি-কিক আগের দুটি বারের ওপর দিয়ে চলে গেছে। তবে পরেরটি একেবারে জাল খুঁজে পেয়েছে। তবে ম্যাচের ৮৭ ও ৮৮ মিনিটে দুজন খেলোয়াড় লাল কার্ড দেখে বার্সেলোনার। ডেম্বেলে ও রোনাল্ড বেরিয়ে যান মাঠ থেকে। বার্সেলোনা জয় নিয়েই মাঠ ছেড়েছে ।

চলতি মৌসুমে প্রথম গোলের দেখা পেলেন মেসি। ক্যারিয়ারে ৪৯তম ফ্রি-কিক গোল পেয়েছেন। ক্রিশ্চিয়ানো রোনালদোর ফ্রি-কিক থেকে গোল রয়েছে ৫৪টি।

৮ ম্যাচ শেষে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় বার্সেলোনা ও এক পয়েন্ট কম পেয়ে তৃতীয় অ্যাটলেটিকো মাদ্রিদ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT