রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২৬ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৬:৪৮ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ কলেজের খেলার মাঠে ভবন নির্মাণ না করার দাবী ◈ তাড়াশে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত ◈ ধামইরহাটে দূর্গাপুজায় পুলিশের সার্বক্ষনিক টহল, পরিদর্শণে রাজনৈতিক নেতারা ◈ বগুড়ায় শর্মীকে সহায়তায় এগিয়ে আসল কারিগরি শিক্ষার ফেরিওয়ালা তৌহিদ ◈ রংধনু গ্রুপের চেয়ারম্যানকে দাউদপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানের শু‌ভেচ্ছা ◈ নরসিংদীর বেলাবতে পুলিশ সুপারের পক্ষ হতে বিভিন্ন পূজা মন্ডপে উপহার সামগ্রী বিতরন ◈ ভেদরগঞ্জে ৭ বছর শিশু ধর্ষণ, থানায় মামলা আসামি পলাতক ◈ কালিহাতীতে ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত ◈ কালিহাতীতে জেলেদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ ◈ কালিহাতীতে পূজা মন্ডপে ভ্রাম্যমাণ টহলে আনসার সদস্যরা

বাবা-ছেলের জন্মদিন আজ!

প্রকাশিত : ১১:৪৫ AM, ৫ অক্টোবর ২০১৯ Saturday ১২৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার জন্মদিন আজ। ক্রিকেট অঙ্গনের উজ্জ্বল এই নক্ষত্র ৩৬ বছর পেরিয়ে ৩৭ বছরে পা রাখলেন।

আজ জুনিয়র মাশরাফি অর্থাৎ মাশরাফির ছেলে সাহেল মর্তুজারও জন্মদিন। ২০০৬ সালের ৭ সেপ্টেম্বরে মাশরাফি-সুমি দম্পতির বিয়ে হয়। ২০১৪ সালের আজকের এই দিনে তাদের ঘর আলোকিত করে তাদের ঘরে আসে দ্বিতীয় সন্তান সাহেল মর্তুজা। ৫ বছর পেরিয়ে ৬ বছরে পা রাখছে সাহেল মুর্তজা।

জানা গেছে, ১৯৮৩ সালের ৫ অক্টোবর গোলাম মর্তুজা স্বপন ও হামিদা মর্তুজা বলাকার বড় ছেলে মাশরাফি বিন মুর্তজা জন্মগ্রহণ করেন। নড়াইল শহরের আদালতপুরে মামাবাড়িতে জন্মগ্রহণ করেন তিনি। পরিবারসহ নড়াইলবাসীর কাছে ‘কৌশিক’ নামেই পরিচিত বিশ্ববাসীর চেনা মাশরাফি।

তবে মাশরাফির জন্মদিন কখনো ঘটা করে পালন করা হয়না। মাশরাফির যখন এক বছর বয়স, তখন কেক কেটে জন্মদিন পালন করা হলেও পরবর্তীতে আর কখনো সেইভাবে পালন করা হয়নি।

এদিকে জন্মদিন উপলক্ষে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আনন্দ র‌্যালি, কেক কাটার আয়োজন করা হলেও এসব কর্মসূচি পালন না করার জন্য অনুরোধ জানিয়েছেন মাশরাফি বিন মর্তুজা।

সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার অনুরোধে নড়াইল জেলা আওয়ামী লীগের তথ্য প্রযুক্তি সেল থেকে জেলা আওয়ামী লীগ ও এর সকল শাখা ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে জন্মদিন উপলক্ষে কেক কাটা, আনন্দ মিছিল বা জাঁকজমকপূর্ণভাবে জন্মদিন উদযাপন হতে বিরত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT