রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বুধবার ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০৮:০৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ হাজীগঞ্জে ঈদগাহ নিয়ে দু’পক্ষ মুখোমুখি ◈ নবীগঞ্জে দুই গ্রামের সংঘর্ষে মহাসড়ক দেড় ঘন্টা বন্ধ ◈ সাংবাদিক বুরহান উদ্দিনকে হত্যার প্রতিবাদে ঘাটাইলে মানববন্ধন অনুষ্ঠিত ◈ প্যানেল চেয়ারম্যানের বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে উত্তাল মোহনগঞ্জ ◈ আত্রাইয়ে সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন ◈ আদমদিঘীতে দোকানের তালা ভেঙ্গে ৫ লক্ষ টাকার মালামাল চুরি ◈ বাগাতিপাড়ায় আয়বর্ধক প্রশিক্ষণের সনদ ও চেক বিতারণ ◈ অভিনব কায়দায় জায়গা দখলের চেষ্টা, থানায় অভিযোগ ◈ প্রতিবন্ধী স্বপন পেল হুইল চেয়ার দৈনিক আলোকিত সকাল পত্রিকায় খবর প্রকাশ করার পর  ◈ নীলফামারীতে দুবাছুরী ব্লকে সূর্যমুখী প্রদর্শনী পরিদর্শন

বান্দরবা‌নে প্রশাস‌নের হস্থ‌ক্ষে‌পে পুকুর ভরাট বন্ধ

প্রকাশিত : ০৭:২৯ PM, ২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ২৭৮ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বান্দরবা‌নের সেগুন বা‌গিচায় প্রকা‌শ্যে জলাশয় ভরাট করার সময় প্রশাস‌নের হস্ত‌ক্ষে‌পে তা বন্ধ কর‌তে বাধ্য হয় এলাকার এক প্রভাবশালী ব্য‌ক্তি। তার নাম দ‌লিলুর রহমান। সে সেগুন পৌর এলাকার বা‌গিচার মৃত আশরাফ মি‌স্ত্রির ছে‌লে।

আজ শ‌নিবার (২৮সে‌প্টেম্বর) সকাল ১১টার সময় পৌর এলাকার সেগুন বা‌গিচায় এঘটনা ঘ‌টে।

স্থানীয়রা জানায়, সকা‌লে সেগুন বা‌গিচায় দ‌লিলুর রহামান না‌মের এক প্রভাবশালী ব্য‌ক্তি ক্ষমতার দাপট দে‌খি‌য়ে প্রকা‌শ্যে ঐ এলাকার একমাত্র পুকুর‌টি ভরাট কর‌তে গে‌লে পাড়ার লোকজন প্রশাসন‌কে খবর দি‌লে উপ‌জেলা ভূ‌মি অ‌ফি‌সের সা‌র্ভেয়ার সু‌নিল চাকমা এ‌সে পুকুর ভরাটের কাজ বন্ধ ক‌রে দেয়।

এ বিষ‌য়ে উপ‌জেলা ভূ‌মি অ‌ফি‌সের সা‌র্ভেয়ার সু‌নিল চাকমা ব‌লেন, উপ‌জেলা ভূ‌মি কর্মকর্তার নি‌র্দে‌শে প্রাথ‌মিক ভা‌বে ভরাট কাজ বন্ধ ক‌রে দেয়া হ‌য়ে‌ছে এবং অ‌ভিযুক্ত‌ ব্য‌ক্তি‌কে র‌বিবার সকা‌লে উপ‌জেলা ভূ‌মি অ‌ফি‌সে দেখা কর‌তে বলা হ‌য়ে‌ছে। পুকুর ভরা‌টের উপযুক্ত কারন এবং বৈধ কাগজপত্র দেখা‌তে না পার‌লে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হ‌বে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT