রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ১৯ মে ২০২২, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

০৬:০৩ অপরাহ্ণ

বান্দরবানে সেনা জোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানী প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

প্রকাশিত : ০৬:২৪ PM, ১৮ জানুয়ারী ২০২২ মঙ্গলবার ১৩১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

তপন চক্রবর্তী, বান্দরবান প্রতিনিধি :

মঙ্গলবার (১৮ জানুয়ারি ) ১ঃ৩০ টায় বান্দরবান সেনা জোনের অন্তর্গত ৬ সিগন্যাল ব্যাটালিয়ন এর ১১০ ব্রিগেড সিগন্যাল কোম্পানী এর ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

আজ ফজর এর নামাজ ও মোনাজাতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠা বার্ষিকীর সূচনা হয়। পরবর্তী আলোচনা সভা, ইউনিটের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও প্রীতি ভোজের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ০৬ সিগন্যাল ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আজিজুর রহমান, পিএসসি, এবং সঞ্চালক হিসেবে অনুষ্ঠান পরিচালনা করেন ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক ওয়ারেন্ট অফিসার এহসানুল হক ।

এ সময় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক এনডিসি,এএফডব্লিউসি,পিএসসি, কমান্ডার ৬৯ পদাতিক ব্রিগেড।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লেঃ কর্নেল গোলাম মর্তুজা, পিএসসি,ডেট কমান্ডার ডিজিএফআই,লেঃ কর্নেল মোঃ মকিম উদ্দিন, পিএসসি, ডেট কমান্ডার এএসইউ, কর্নেল মোঃ মঈনুল হক, এসইউপি,পিএসসি, জোন কমান্ডার ও অধিনায়ক ৫ ই বেঙ্গল , ওসি ১৪৩ ফিল্ড ওর্য়াকশপ কোঃ, ৭ ফিল্ড এ্যাম্বুলেন্স প্রতিনিধি, বান্দরবান রিজিয়নের স্টাফ অফিসার বৃন্দ সহ উক্ত ইউনিটের সকল সৈনিক, পরিবার নিয়ে বসবাসরত পরিবার বর্গ সহ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১১০ সিগন্যাল ব্রিগেড কোম্পানি এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক নিজের ইউনিটের ইতিহাস ও বান্দরবান সেনানিবাসে তাদের অবদান সম্পর্কে আলোকপাত করেন। প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক উক্ত ইউনিটের বান্দরবান সেনানিবাসে চলমান ভূমিকা ধরে রাখতে ও রিজিয়নের সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। পরিশেষে উক্ত ইউনিট ও উপস্থিত সকলের উত্তর উত্তর মঙ্গল কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT