রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ০৬ মার্চ ২০২১, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

০২:২৯ অপরাহ্ণ

বান্দরবানে মদ্যপান করে হৈ-হুল্লোড় করা’য় শিশুসহ ৪ জন আটক

প্রকাশিত : ০৩:০২ PM, ১১ জানুয়ারী ২০২১ সোমবার ৮৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

তপন চক্রবর্তী, বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবানে মদ্যপান করে নেশাগ্রস্থ অবস্থায় হৈ-হুল্লোড় করে জন সাধারণের শান্তি বিনষ্ট করায় অপ্রাপ্ত বয়স্ক শিশুসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যাক্তিরা হলেন, ভানলাল থার বম, পিতাঃ রামঠল বম, সাং- ফারুক পাড়া; নাজারেট বম (১৯), পিতাঃ দেংখুম বম; লেরন বম(১৭), পিতাঃ রাম বম, লালদিং বম(১৪), পিতাঃ রামথাং বম, সাং- শ্যারন পাড়া, ৬নং ওয়ার্ড, ৪নং সুয়ালক ইউপি।

রবিবার (১০ জানুয়ারি) দুপুর ২ঃ৩০ ঘটিকায় বান্দরবান সদর থানাধীন ৩নং বান্দরবান সদর ইউপির ৩নং ওয়ার্ডের মিলনছড়ি পুলিশ ক্যাম্পের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়, মিলনছড়ি পুলিশ ক্যাম্পের সামনে পাকা রাস্তার উপর কয়েকজন লোক মদ্যপান করে নেশাগ্রস্থ অবস্থায় হৈ-হুল্লোড় করে জন সাধারণের শান্তি বিনষ্ট করা অবস্থায় মিলনছড়ি পুলিশ ক্যাম্পের পুলিশ তাদেরকে আটক করে রাখে। পরবর্তীতে ডিউটি করাকালে উপ-পুলিশ পরিদর্শক প্রিয়েল পালিত, উপ -পুলিশ পরিদর্শক আজিজ সাংবাদ পাই যে মিলনছড়ি পুলিশ ক্যাম্পের সামনে থেকে নেশাগ্রস্থ অপ্রাপ্ত বয়স্ক শিশুসহ কয়েকজন যুবককে আটক করা হয়। উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা নিতে উক্ত স্থানে পৌঁছে সঙ্গীয় ফোঁসের সহায়তায় আটককৃত নেশাগ্রস্থ আসামী ও শিশু অপরাধীকে নিজ হেফাজতে নিয়ে বান্দরবান সদর হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে গিয়ে পরীক্ষা নিরীক্ষা করলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মদ্যপান করেছে মর্মে মতামত প্রদান করেন। পরবর্তীতে তাদেরকে বান্দরবান সদর থানায় নিয়ে এসে শান্তি বিনষ্ট করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(৫) ধারার অপরাধে মামলা রুজু করা হয়।

বান্দরবান সদর থানার উপ-পুলিশ পরিদর্শক প্রিয়েল পালিত ঘটানার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT