রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩১ অক্টোবর ২০২০, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০১:১১ অপরাহ্ণ

বান্দরবানে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

প্রকাশিত : ০৭:৫৭ PM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ Friday ২৮২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বান্দরবানে খাদ্য দ্রব্যে ভেজাল, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরী ও মূল্য তালিকা প্রদর্শন না করার দায়ে ০৪টি আবাসিক হোটেল ও ০২টি খাবার হোটেলের প্রতিষ্ঠান মালিককে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর এ অভিযান পরিচালনা করে।

জানা গেছে, বান্দরবান শহরস্থ ২টি খাবারের হোটেল ও ৪টি আবাসিক হোটেলের অস্বাস্থ্যকর পরিবেশ, নিরাপত্তাহীনতা, মূল্য তালিকা প্রদর্শন না করার দায়ে প্রত্যেক প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫৩ ধারায় আবাসিক হোটেল বিলকিস এর মালিকে ১৫০০ টাকা, হোটেল রিলাক্স ৫০০ টাকা, হোটেল রাহুল ১০০০ টাকা ও খাবার হোটেল নাফাকুম ১৫০০টাকা, গ্রিনল্যান্ডে ১৫০০ টাকা অভিযান পরিচালনা করে মোট ৬ হাজার টাকা জরিমানা করেন। পরবর্তীতে যেন এরকম না হয় সে জন্য সতর্ক করে দেন। প্রতিষ্ঠানগুলোর মালিক পরবর্তীতে এ ধরণের অপরাধ করবেন না বলেও প্রতিশ্রুতি দেন।

ভেজাল খাদ্য দ্রব্য অভিযানে ছিলেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর বান্দরবান জেলা কার্যালয়ের সহকারী পরিচালক এস এম মাসুদ ও বান্দরবান সদর থানার এসআই জাহিদ সহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT