রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ১৭ মে ২০২১, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

০৩:০৮ অপরাহ্ণ

বান্দরবানে বীর মুক্তিযোদ্ধা মনিরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প‌রিবারের সংবাদ সম্মেলন

প্রকাশিত : ০৮:১৯ PM, ২৩ নভেম্বর ২০১৯ শনিবার ২৬২ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

তপন চক্রবর্তী, বান্দরবান জেলা প্রতিনিধি:

বীর মু‌ক্তি‌যোদ্ধা আলহাজ্ব ম‌নির আহম্মদ এর বিরু‌দ্ধে ধর্ষণ চেষ্টার ভি‌ত্তিহীন ও দুর‌ভিস‌ন্ধিপূর্ণ মামলা দা‌য়ে‌রের প্র‌তিবা‌দে ও নেপ‌থ্যের ষড়যন্ত্রকারী‌দের চি‌হ্নিত করার দাবী‌তে সংবাদ স‌ম্মেলন ক‌রে‌ন বীর মু‌ক্তি‌যোদ্ধার প‌রিবারবর্গ।

শ‌নিবার (২৩ন‌ভেম্বর) সকা‌ল ১১টায় বান্দরবান সদরস্থ নিউ রূপসী বাংলা রেষ্টুরে‌ন্টের কনফা‌রেন্স রু‌মে এ সংবাদ স‌ম্মেলন করা হয়।

সংবাদ স‌ম্মেলনে মু‌ক্তি‌যোদ্ধার প‌রিবার ব‌লেন, গত ২মাসপূ‌র্বে এক শিশু‌কে ধর্ষণ চেষ্টার অ‌ভি‌যোগ এ‌নে বীর মু‌ক্তি‌যোদ্ধার বিরু‌দ্ধে ১৯ন‌ভেম্বর ম‌নোয়ারা বেগম বাদী হ‌য়ে মামলা দা‌য়ের ক‌রে। এ অ‌ভি‌যোগ মিথ্যা দাবী ক‌রে তারা ব‌লেন, গত দুইমাস আ‌গে মু‌ক্তি‌যোদ্ধা ম‌নির আহম্মদ “বাইপাস সার্জারী”র জন্য ‌বেঙ্গালো‌রের নারায়না হাসপাতা‌লে চি‌কিৎসাধীন ছিল। আবদুর র‌হিম না‌মের এক ব্য‌ক্তির সা‌থে মু‌ক্তি‌যোদ্ধা ম‌নির আহম্মদ এর সা‌থে জ‌মিসংক্রান্ত মামলা চল‌ছে। এ মামলাটা তু‌লে নেয়ার জন্য আবদুর র‌হিম এর প‌রিবার ষড়যন্ত্র ক‌রে ম‌নোয়ারা বেগম এর মাধ্য‌মে তার শিশু কন্যা‌কে ধর্ষণ চেষ্টার এ মামলা সা‌জি‌য়ে‌ছে। এসময় তারা প্রকৃত ঘটনা উদঘাটন ক‌রে দোষী ব্য‌ক্তি‌দের শা‌স্তি দা‌বি ক‌রেন।

স‌ম্মেল‌নে মু‌ক্তি‌যোদ্ধার সহধর্মী‌নি রওশন আরা বেগম, মে‌য়ে নাস‌রিন আক্তার, ফারজানা আক্তার মি‌লি, শার‌মিন আক্তার, কাম‌রুন নেছা মুক্তা, ছে‌লে মোঃ মাহবুব ক‌রিমসহ বিভিন্ন ইলেক্ট্রিক ও প্রিন্টমিডিয়ার সাংবা‌দিকগন উপ‌স্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT