রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

০১:৫৪ অপরাহ্ণ

শিরোনাম
◈ চাটখিলে ব্রাকের এডভোকেসি সভা অনুষ্ঠিত ◈ ঐতিহ্যের স্মারক বিক্রমপুর জাদুঘর ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ মুক্তাগাছায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার ◈ কলমাকান্দায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ◈ তাহিরপুরে দুর্গাপূজা উদযাপন পরিষদের সাথে থানা পুলিশের মতবিনিময় ◈ ভালুকায় তিতাস গ্যাস অফিসের অনিয়ম-দুর্নীতি এখন ‘নিয়ম’ ◈ করোনার কারনে দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বাল্যবিয়ের শিকার হয়েছে এক প্রতিষ্ঠানের ৮৫ স্কুল ছাত্রী ◈ হামলার প্রতিবাদে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান ◈ বেলান নদীর সাঁকো ভেঙে লাখো মানুষের ভোগান্তি

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব পর্যটন দিবস পালিত


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৫:২৭ PM, ২৭ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৩৪৬ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

” ভবিষ্যতের উন্নয়নে কাজের সুযোগ পর্যটনে ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বিশ্ব পর্যটন দিবস পালিত হয়েছে। অদ্য শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ০৯ ঘটিকায় বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে হতে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়। র‍্যালিটিতে নেতৃত্ব দেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম। র‍্যালিটি শহরস্থ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে এসে শেষ হয়।

র‍্যালিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আলী হোসেন, হোটেল মালিক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেরর ছাত্রছাত্রী সহ ৩৫০-৪০০ জন উপস্থিত ছিল। র‍্যালি শেষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ শফিউল আলম জেলা প্রশাসক ভারপ্রাপ্ত। এছাড়া উক্ত অনুষ্ঠানে বান্দরবান শহরে অবস্থিত বিভিন্ন হোটেল মালিক সমিতির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তরা বলেন এ জেলার সংস্কৃতি এবং প্রাকৃতিক বৈচিত্র দেখার জন্য প্রতিবছর হাজার মানুষ এ অঞ্চলে ভিড় জমায়। কিন্তু আগত এসব পর্যটকদের এ জেলার সংস্কৃতি এবং বৈচিত্র্য ভাল ভাবে উপভোগ করতে দেয়ার জন্য নানাবিধ পরিকল্পনা গ্রহণ করা উচিত।

পর্যটকদের জন্য নিারাপত্তা, যোগাযোগ ব্যবস্থার উন্নতি, থাকা-খাওয়ার সুবিধাদি এবং পর্যটন স্পটগুলো যদি আরো উন্নতি করা যায় তাহলে এ জেলায় পর্যটকের অভাব হবে না। বান্দরবানে নতুন নতুন পর্যটন স্থাপনা গড়ে তোলার মধ্য দিয়ে পর্যটন শিল্পকে আরও বিকাশিত করা যাবে। এ জন্য সকলের সম্বলিত আন্তরিক প্রচেষ্ঠা থাকা দরকার বলে বক্তারা জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT