রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

রবিবার ২৫ জুলাই ২০২১, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

০১:১৬ অপরাহ্ণ

শিরোনাম

বান্দরবানে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ


Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774

প্রকাশিত : ০৫:২৫ PM, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার ৪৫৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট
Warning: Illegal string offset 'text' in /home/alikitosakal/public_html/wp-content/themes/smrlit/functions/reporters.php on line 774
:
alokitosakal

তপন চক্রবর্তী ,বান্দরবান জেলা প্রতিনিধিঃ

বান্দরবানে সুগন্ধা জুয়েলার্সের মালিক কতৃক পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগ।

হামলার শিকার ব্যাক্তির নামঃ সঞ্জয় ধর(৪০) পিতাঃ কাজল ধর সে বান্দরবান সদরস্থ হাবিব বোডিং সংলগ্ন বান্দরবান প্যাথলজির ২য় তলায় স্বর্ণ কারিগর কারখানার স্বর্ণ কারিগর।
সঞ্জয় ধর জানান গত সোমবার (৩ নভেম্বর)সন্ধ্যা সাড়ে ৭ টায় সুগন্ধা জুয়েলার্সের মালিক লিটন ধর পিতাঃ কালিপদ ধর কারখানায় এসে উপস্থিত সুজন দাশ পিতাঃমৃত অনাথ বন্ধু দাশ,আনন্দ,সহ আরো কয়েক জনের সামনে অশালীন ভাষায় গালাগাল এবং বাটাম (গাছের টুকরো) দিয়ে মারধর শুরু করে রক্তাক্ত করেন।ঐ রক্তাক্ত অবস্থায় কোনভাবে জীবিত পালিয়ে বান্দরবান সদর থানার শরণাপন্ন হই। পুলিশি পরামর্শে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি হই।পরে ডাক্তারি পরামর্শে পরীক্ষা করে জানতে পারি হাতের বিভিন্ন অংশের হাড় ভেঙ্গে গেছে। এনিয়ে থানায় কোনপ্রকার অভিযোগ না জানাতে বিভিন্ন মহল থেকে হুমকি প্রদান করা হচ্ছে।
প্রত্যক্ষ্য দর্শী সুজন দাশ জানান এ হামলা লিটন ধরের নতুন নয় এর পূর্বেও কয়েক জন এবং আমাকেও মেরেছিল, হুমকি দিয়েছিল মেরে ফেল্লেও বান্দরবানের কেউ তার কিছুই করতে পারবে না তাই প্রাণ নাশের ভয়ে কাউকে বলিনি।

এবিষয়ে সুগন্ধা জুয়েলার্সের মালিক লিটন ধরের নিকট জানতে চাইলে তিনি জানান পাওনা আদায় করতে গিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে এ মারামারির ঘটনা ঘটে।
প্রসঙ্গত সর্বশেষ তথ্য অনুযায়ী হামলার শিকার সঞ্জয় ধর(৪০) বান্দরবান সদর হাসপাতালের ৩২ নং বেডে চিকিৎসাধীন আছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT