রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

শনিবার ৩১ অক্টোবর ২০২০, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:০৪ পূর্বাহ্ণ

শিরোনাম
◈ সরকার বাজার শ্রমিক ইউনিয়ন গ্রুপ পরিচালনা কমিটির সভাপতি সুলতান ও সম্পাদক সেলিম ◈ শেরপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ইংল্যান্ডের কাউন্সিলর মর্তুজার মতবিনিময় ◈ রাজশাহীর দূর্গাপুর থানার ওসি খুরশিদা বানুর তৎপরতায় আইন-শৃঙ্খলার উন্নতি ◈ নতুন দায়িত্বে নূরে আলম মামুন ◈ ভাষা সৈনিকের নাতি শুভ্র’র খুনীরা যতই শক্তিশালী হোক তারা রেহাই পাবে না…..গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ◈ ২ টাকার খাবারের কার্যক্রম এবার ফুলবাড়ীয়া উপজেলায় ◈ রাজশাহীতে মানবাধিকার রক্ষাকারী নেটওয়ার্ক সভা ◈ রায়পু‌রে পুকু‌রে প‌ড়ে দুই শিশুর করুন মৃত‌্যু ◈ পরিবারের নিরাপত্তা চেয়ে কাতার প্রবাসীর সংবাদ সম্মেলন ◈ মহানবী (সাঃ)এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে,মধ্যনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

বান্দরবানে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত ৩

প্রকাশিত : ১০:৩৮ PM, ৭ অক্টোবর ২০১৯ Monday ১৫৪ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

বান্দরবানে থানচি উপজেলায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতরা সবাই মোটরসাইকেল আরোহী। সোমবার (০৭ অক্টোবর) দুপুর ৩ঃ৩০ টার দিকে থানচি বলীপাড়া ইউপি মেনরুয়া পাড়ায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- বাবু মার্মা (৩০) হেডম্যান পাড়া ০৫ নং ওয়ার্ড থানচি ইউপি এলাকার চথোয়ই মার্মার ছেলে, উখেনু মার্মা (২২) থানচি আইলমারা পাড়া ৪ নং বলীপাড়া ইউপি এলাকার মংক্যাচিং মার্মার ছেলে, ও ক্যও ক্যও মার্মা (২৩) থানচি বাগান পাড়া ৪নং বলীপাড়া ইউপি এলাকার মংসাপ্রূ মার্মার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, থানচি বলীপাড়া বাজার হতে একটি মোটরসাইকেল তিনজন আরোহী নিয়ে আসার সময় বলীপাড়া ইউপি মেনরুয়া পাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা টিএস ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হয়। ঘটনাস্থলেই তিনজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে থানচি সদর স্বাস্থ কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। বান্দরবান থানচি

উপজেলা থানার কর্মকর্তা (ওসি) জোবারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বলীপাড়া বাজার হতে একটি মোটরসাইকেল তিনজন আরোহীসহ বলীপাড়া মেনরুয়া পাড়া এলাকায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় এতে তিনজন আরোহী গুরুতর আহত হন। তবে তাদেরকে উদ্ধার করে স্থানীয়রা থানচি সদর হাসপাতালে নিয়ে যায়। পরে তাদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসা প্রদানের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT