রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

০৫:০৪ অপরাহ্ণ

বাজারে এলো এইচপি প্রোবুক ল্যাপটপ

প্রকাশিত : ০৫:৪১ AM, ২৪ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার ৪৭৯ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড বাজারে নিয়ে এসেছে ফুল এইচডি ডিসপ্লে সমৃদ্ধ এবং ৩ বছরের বিক্রয়োত্তর সেবাসহ নতুন ৪টি মডেলের এইচপি ল্যাপটপ। এর মধ্যে রয়েছে কোর আই ফাইভ এর ২টি মডেল এবং কোর আই সেভেন এর ২টি মডেল।

এইচপি প্রোবুক ৪৪০ জি৬/ এইচপি প্রোবুক ৪৫০ জি৬ কোর আই ৫: ইন্টেল ৮ম জেনারেশন ৮২৬৫ইউ মডেলের প্রসেসর সম্পন্ন এই ল্যাপটপটিতে রয়েছে ২৪০০ বাস স্পীডের ৪জিবি ডিডিআর৪ র‌্যাম, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা। একই কনফিগারেশন এর প্রোবুক ৪৪০ জি৬ এবং ৪৫০ জি৬ মডেলের ফুল এইচডি ডিসপ্লে সাইজ যথাক্রমে ১৪.১ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চি। যেকোন সাইজেই ল্যাপটপটির মূল্য ৫৯,৭০০ টাকা।

এইচপি প্রোবুক ৪৪০ জি৬/ এইচপি প্রোবুক ৪৫০ জি৬ কোর আই ৫ গ্রাফিক ভার্সন: ইন্টেল ৮ম জেনারেশন ৮২৬৫ইউ মডেলের প্রসেসর সম্পন্ন এই ল্যাপটপটিতে রয়েছে ২৪০০ বাস স্পিডের ৪জিবি ডিডিআর৪ র‌্যাম, ডিএসসি এমএক্স১৩০ মডেলের ২ জিবি গ্রাফিক্স কার্ড, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা। এই ল্যাপটপটি শুধুমাত্র ১৪.১ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে দিয়ে পাওয়া যাচ্ছে। ল্যাপটপটির মূল্য ৬৬,৭০০ টাকা।

এইচপি প্রোবুক ৪৪০ জি৬/ এইচপি প্রোবুক ৪৫০ জি৬ কোর আই ৭: ইন্টেল ৮ম জেনারেশন ৮৫৬৫ইউ মডেলের প্রসেসর সম্পন্ন এই ল্যাপটপটিতে রয়েছে ২৪০০ বাস স্পিডের ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম, ২ জিবি এমএক্স১৩০ মডেলের গ্রাফিক্স কার্ড, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা। একই কনফিগারেশন এর প্রোবুক ৪৪০ জি৬ এবং ৪৫০ জি৬ মডেলের ফুল এইচডি ডিসপ্লে সাইজ যথাক্রমে ১৪.১ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চি। উল্লেখিত পৃথক দুটি সাইজেই ল্যাপটপটির মূল্য ৮১,০০০ টাকা।

এইচপি প্রোবুক ৪৪০ জি৬/ এইচপি প্রোবুক ৪৫০ জি৬ কোর আই ৭ এসএসডি ভার্সন: ইন্টেল ৮ম জেনারেশন ৮৫৬৫ইউ মডেলের প্রসেসর সম্পন্ন এই ল্যাপটপটিতে রয়েছে ২৪০০ বাস স্পিডের ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম, ২ জিবি এমএক্স২৫০ মডেলের গ্রাফিক্স কার্ড, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ২৫৬ জিবি সলিড স্টেট ড্রাইভ, ব্লুটুথ, ওয়াইফাই এবং ফিঙ্গারপ্রিন্ট সুবিধা। একই কনফিগারেশন এর প্রোবুক ৪৪০ জি৬ এবং ৪৫০ জি৬ মডেলের ফুল এইচডি ডিসপ্লে সাইজ যথাক্রমে ১৪.১ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চি। উল্লেখিত পৃথক দুটি সাইজেই ল্যাপটপটির মূল্য ৮৮,০০০ টাকা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT