রেজি. নং- ১৯৬, ডিএ নং- ৬৪৩৪

সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

১১:২৫ অপরাহ্ণ

শিরোনাম
◈ করিমগঞ্জ থানার (ওসি) মমিনুল ইসলাম কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ (ওসি) নির্বাচিত ◈ ভূঞাপুরে চার মোটরসাইকেল চালককে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ◈ কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নার্সদের অবহেলায় ২ শিশুর মৃত্যুর অভিযোগ ◈ চিরিরবন্দরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ ◈ শাহজাদপুর উপজেলা পরিষদের বেসিনে নেই সাবান-পানি, এক বছরেই ব্যবহার অনুপযোগী ◈ ফুলবাড়ীয়ায় হাত ভাঙা বৃদ্ধা ও হাসপাতাল শয্যায় অসহায় রোগীকে অর্থ সহায়তা প্রদান ◈ আড়িয়াল বিলে অস্থায়ী হাঁসের খামার ◈ সিঙ্গাইরে সুশিল সমাজ ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময় ◈ আশুলিয়ায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি ◈ শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় মোটরসাকেল আরোহীর মৃত্যু

বাংলাদেশ পুলিশ বার্ষিক শ্যূটিং প্রতিযোগিতা ও আইজি কাপ অনুষ্ঠিত।

প্রকাশিত : ০৯:৫১ AM, ৬ ডিসেম্বর ২০১৯ শুক্রবার ৪১১ বার পঠিত

আলোকিত সকাল রিপোর্ট :
alokitosakal

রাজধানীতে ‘বাংলাদেশ পুলিশ বার্ষিক শ্যূটিং প্রতিযোগিতা এবং আইজিপি কাপ-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ একাডেমী (বিপিএ) রাজশাহী। শ্যূটিংয়ে ২২৫ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বিপিএ এবং ২২১ পয়েন্ট নিয়ে রানার্স আপ হয়েছে স্পেশাল ব্রাঞ্চ (এসবি)।

আজ বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) বাংলাদেশ শ্যূটিং স্পোর্ট ফেডারেশনে দু’দিন ব্যাপি এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত আইজিপি (এসবি) ও সভাপতি বাংলাদেশ পুলিশ শ্যূটিং ক্লাব মীর শহীদুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম। এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)।

উক্ত প্রতিযোগিতায় .১৭৭ এয়ার রাইফেল ওপেন সাইট ১০ মিটার (পুরুষ) ইভেন্টে র‌্যাব অপস্ উইং এর মেজর আব্দুল হাকিম ১ম স্থান, র‌্যাব এয়ার উইং এর মেজর এস এ আশিকুর রহমান ২য় স্থান ও আরআরএফ ঢাকার প্রেষণে এসবিতে কর্মরত কং মোঃ শাহরিয়ার আহমেদ ৩য় স্থান অর্জন করেন। একই ইভেন্টে মহিলাদের মধ্যে আরআরএফ ঢাকার প্রেষণে এসবিতে কর্মরত নারী কং রুনা আক্তার ১ম স্থান, আরআরএফ ঢাকার প্রেষণে এসবিতে কর্মরত নারী কং তানিয়া আক্তার ২য় স্থান ও এসবি এএসআই ইসমত আরা ৩য় স্থান অর্জন করেন।

.১৭৭ এয়ার পিস্তল ১০ মিটার (পুরুষ) ইভেন্টে আরআরএফ ঢাকার প্রেষণে এসবিতে কর্মরত কং মোঃ শাহরিয়ার আহমেদ ১ম স্থান, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স এর পুলিশ পরিদর্শক (সড়ক ও যানবাহন) মোঃ ফরহাদ হায়দার ২য় স্থান ও বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদা, রাজশাহী’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম হোসেন ৩য় স্থান অর্জন করেন। একই ইভেন্টে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স এর অতিরিক্ত পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম ১ম স্থান, নারায়নগঞ্জ জেলা’র এএসআই নিলীমা আক্তার ২য় স্থান ও আরআরএফ ঢাকার প্রেষণে এসবিতে কর্মরত নারী কং রুনা আক্তার ৩য় স্থান অর্জন করেন।

প্রতিযোগিতায় .২২ বোর রাইফেল ওপেন সাইট ৫০ মিটার (পুরুষ) ইভেন্টে আরআরএফ, ঢাকা প্রেষণে এসবি, ঢাকা’র কং শাকিল আহমেদ ১ম স্থান, সিআইডি, ঢাকা’র সহকারি পুলিশ সুপার জনাব নাসিদ ফরহাদ ২য় স্থান ও আরআরএফ, ঢাকা প্রেষণে এসবি, ঢাকা’র কং শওকত হোসেন ৩য় স্থান অর্জন করেন। একই ইভেন্টে মহিলাদের মধ্যে আরআরএফ, ঢাকা প্রেষণে এসবি, ঢাকা’র নারী কং রুনা আক্তার ১ম স্থান, নারায়নগঞ্জ জেলা’র এএসআই নিলীমা আক্তার ২য় স্থান ও বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা’র অতিরিক্ত পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম ৩য় স্থান অর্জন করেন।

এছাড়া প্রতিযোগিতায় .২২ বোর পিস্তল/রিভলভার ২৫ মিটার (পুরুষ) ইভেন্টে এসবি, ঢাকা’র পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ মনিরুল গনি (ওসি-শ্যূটিং) ১ম স্থান, র‌্যাব অপস্ উইং এর মেজর এস এম সুদীপ্ত শাহীন (পিপিএম) ২য় স্থান ও এসএমপি, সিলেটের সহকারি পুলিশ কমিশনার আহমেদ পেয়ার ৩য় স্থান অর্জন করেন। একই ইভেন্টে মহিলাদের মধ্যে নারায়নগঞ্জ জেলা’র এএসআই নিলীমা আক্তার ১ম স্থান, বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা’র অতিরিক্ত পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম ২য় স্থান ও এসবি, ঢাকা’র এএসআই ইসমত আরা ৩য় স্থান অর্জন করেন।

প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট (পুরুষ) হওয়ার গৌরব অর্জন করেন আরআরএফ, ঢাকা প্রেষণে এসবি, ঢাকা’র কং মোঃ শাহরিয়ার আহমেদ এবং প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট (মহিলা) হওয়ার গৌরব অর্জন করেন আরআরএফ, ঢাকা প্রেষণে এসবি, ঢাকা’র নারী কং রুনা আক্তার।

‘আইজিপি কাপ ২০১৯’ এর দলগত ইভেন্টে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদা, রাজশাহী দল এবং রানার্স আপ হয় এসবি, ঢাকা দল।

প্রধান অতিথি আইজিপি (এসবি) ও সভাপতি বাংলাদেশ পুলিশ শ্যূটিং ক্লাব মীর শহীদুল ইসলাম ও বিশেষ অতিথি ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমান্ড্যান্ট (এ্যাডিশনাল ডিআইজি) স্কুল অব ইন্টেলিজেন্স ও সাধারণ সম্পাদক বাংলাদেশ পুলিশ শ্যূটিং ক্লাব সরদার তমিজউদ্দীন আহমেদ। এছাড়া অনুষ্ঠানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, অংশগ্রহণকারী শ্যূটার এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি Alokito Sakal'কে জানাতে ই-মেইল করুন- dailyalokitosakal@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

Alokito Sakal'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। Alokito Sakal | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT